আন্তর্জাতিক

মনিপুরে ঘটনায় আমার হৃদয় যন্ত্রণা ও ক্রোধে ভরে গেছে-মোদি

  প্রতিনিধি ২০ জুলাই ২০২৩ , ১:৫৭:১৬ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।মণিপুর রাজ্যে দুই নারীকে বিবস্ত্র করে প্রকাশ্যে হাঁটানোর ঘটনা ভাইরালের পর ভারতজুড়ে তোলপাড় চলেছে।এ নিয়ে এবার দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কথা বলেছেন। খবর এনডিটিভির।

বৃহস্পতিবার (২০ জুলাই) মোদি জানান,জঘন্য ওই ভিডিওর ঘটনায় আমার হৃদয় যন্ত্রণা ও ক্রোধে ভরে গেছে।এ সময় তিনি অঙ্গীকার করেছেন, অভিযুক্তদের রেহাই দেওয়া হবে না।

অধিবেশন শুরুর আগে মোদি বলেছেন,আমি জাতিকে নিশ্চিত করতে চাই কোনো অপরাধীই পার পাবে না।আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।মণিপুরের কন্যাদের যা হয়েছে তা ক্ষমার যোগ্য নয়।

ভারতের প্রধানমন্ত্রী আরও বলেন,গণতন্ত্রের এই মন্দিরের পাশে দাঁড়িয়ে আমার হৃদয় বেদনা ও ক্ষোভে ভরে গেছে। মণিপুরের ঘটনা যে কোনো সভ্য জাতির জন্য লজ্জাজনক। এতে পুরো দেশ লজ্জিত।

মণিপুরের জাতিগত সংঘর্ষ শুরুর পরের দিন গত ৪ মে দুই নারীকে বিবস্ত্র করে প্রকাশ্যে হাঁটানোর অভিযোগ উঠেছে একদল ব্যক্তির বিরুদ্ধে।এরপর ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ।পুরো এ ঘটনার ভিডিও গতকাল বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে।

এরপরেই ভারতজুড়ে এ ঘটনার নিন্দা ও অভিযুক্তদের গ্রেপ্তারের ঝড় ওঠে।এ ঘটনার ৭৭ দিন পর আজ একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি।

আরও খবর

Sponsered content