সারাদেশ

সাভার থেকে অপহৃত নবজাতক শিশুকে সিরাজগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪

  প্রতিনিধি ৭ সেপ্টেম্বর ২০২২ , ৪:২০:৩১ প্রিন্ট সংস্করণ

সাভার (ঢাকা) প্রতিনিধি।। সাভার থেকে অপহৃত নবজাতক শিশুকে সিরাজগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এ সময় অপহরণের ঘটনায় জড়িত শাহিদা বেগম (২৬) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

র‌্যাব-৪ সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর শুক্রবার শ্রমজীবী শামসুন্নাহার (৩৫) ও মো. বাদল (৪০) দম্পতির ঘরে একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম হয়। জন্মের পর মা ও নবজাতক উভয়ই সুস্থ থাকায় তারা সাভারের রাজফুলবাড়িয়া রাজঘাট এলাকায় নিজের ভাড়া বাসায় চলে আসেন।

পরে সোমবার দুপুর তিনটার দিকে নবজাতককে দেখতে আসেন তাদের পূর্ব পরিচিত সোহেল রানা ও তার স্ত্রী শাহিদা বেগম। এসময় নবজাতকের মা তাদের আপ্যায়নের জন্য রান্নাঘরে নাস্তা তৈরি করতে গেলে নবজাতক শিশুটিকে নিয়ে পালিয়ে যায় সোহেল রানা ও তার স্ত্রী শাহিদা বেগম।

পরে শিশুটিকে অপহরণ করে সিরাজগঞ্জে নিয়ে সেখান থেকে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন সাহিদা বেগম। তবে শিশুটির দিনমজুর মা-বাবার পক্ষে এত নগদ জোগাড় করা সম্ভব না হলে র‌্যাব-৪ এর কাছে অভিযোগ করেন শিশুটির মা। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ ও র‍্যাব-১২ যৌথ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থেকে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারী শাহিদা বেগমকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, অপহরণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। অপরাধ দমনে নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আরও খবর

Sponsered content