অপরাধ-আইন-আদালত

সাংবাদিক নাদিমের বাড়িতে মানবাধিকার কমিশন চেয়ারম্যান

  প্রতিনিধি ২০ জুন ২০২৩ , ৫:৫৪:৪৫ প্রিন্ট সংস্করণ

জামালপুর জেলা প্রতিনিধি।।নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের পরিবারের সার্বিক খোঁজখবর নিতে জামালপুরের বকশীগঞ্জে গিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ।এসময় তিনি নাদিমের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের গোমেরচরে নাদিমের বাড়িতে গিয়ে এ কথা বলেন।

মানবাধিকার কমিশনের চেয়ারম্যান বলেন,ন্যায়বিচার না হওয়া পর্যন্ত নাদিম পরিবারের পাশে থাকব।নাদিম হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।যেন ভবিষ্যতে আর কেউ সাংবাদিকদের গায়ে হাত তোলার সাহস দেখাতে না পারে।

একই দিন দুপুরে জামালপুর-১ আসনের এমপি আবুল কালাম আজাদ নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম পরিবারের সঙ্গে দেখা করে সার্বিক খোঁজখবর নেন। এ সময় তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এমপি আবুল কালম আজাদ বলেন,সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে যারা জড়িত তাদের অবশ্যই শাস্তির মুখোমুখি হতে হবে। উপযুক্ত বিচারের জন্য সার্বিক সহায়তা করবে সরকার।

এ সময় জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ, বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার ও বকশীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার আতাউর রাব্বী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,১৪ জুন রাতে বকশীগঞ্জ উপজেলা সদরের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেতলে গুরুতর আহত করে।পরদিন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

আরও খবর

Sponsered content