সারাদেশ

রাজধানীর মৌচাক এলাকা থেকে অচেতন অবস্থায় এক প্রবাসীকে উদ্ধার!

  প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ১২:৩২:৪৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রবাসীরা বাংলাদেশের সব থেকে বড় সম্পদ। তাদের কারণেই দেশের অর্থনীতির চালিকা শক্তি এখনো টিকে আছে। তবে অনেক সময় দেখা যায় দেশে আসলেই এই প্রবাসীরা সব থেকে বেশি শিকার হয় হয়রানির। সম্প্রতি তেমনটি ঘটেছে আবারো।

রাজধানীর মৌচাক এলাকা থেকে অচেতন অবস্থায় আবুল হোসেন নামে এক ওমানি প্রবাসীকে উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। ১২ অক্টোবর সকাল ৯টার দিকে রমনা থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রমনা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান মিজান জানান, খবর পেয়ে সকালে মৌচাক মোড় থেকে তাকে উদ্ধার করা হয়। তার নাম আবুল হোসেন বলে জানা গেছে। বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। তিনি ওমানের বাসিন্দা। বিমানবন্দর থেকে সিএনজি চালিত অটোরিকশায় ফেরার সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। তার কাছ থেকে আনুমানিক দেড় লাখ টাকা ও সব মালামাল খোয়া গেছে বলে জানা গেছে।

এদিকে আবুল হোসেনের আত্মীয় এরশাদ জানান, কয়েক মাস আগে তিনি শ্রমিক হিসেবে ওমানে যান। সেখানে কাজ করার সময় তার হাত ভেঙে যায়। এ জন্য মঙ্গলবার রাতে বাড়ি ফিরেছেন তিনি। সকালে তাদের সঙ্গে ফোনে কথা হয়। এরপর তিনি ঢাকায় বিমান থেকে নেমেছেন বলে জানান।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনা নিয়ে বেশ ফুঁসে উঠেছে দেশের প্রবাসী কমিটির। তারা সকলেই এই ঘটনার বিচার চাইছেন। এ নিয়ে পুলিশের পক্ষ থেকে তদন্তের কোথাও বলা হয়েছে।

আরও খবর

Sponsered content