সারাদেশ

মেহেন্দিগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা

  প্রতিনিধি ৩০ মে ২০২৪ , ৪:৫১:৪৩ প্রিন্ট সংস্করণ

মেহেন্দিগঞ্জ(বরিশাল)প্রতিনিধি।।বরিশালের মেহেন্দিগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণে উপজেলা পর্যায়ে আলোচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগীতায় বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মেহেন্দিগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এই প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক পাতার হাট ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মাহাফুজুল আলম লিটন,উপজেলা নির্বাহী অফিসার কাজী আনিসুল ইসলাম, ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু,মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক,সমাজ সেবা কর্মকর্তা মোঃ মাহমুদুল হাসান,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাষ্টার আব্দুল হক,সরকারি পাতারহাট মুসলিম মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মোঃ মাহাবুব আলম,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাবেক কাউন্সিলর বিউটি বেগম ও শোয়াইব হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে বক্তারা বলেন,দুর্নীতি বাংলাদেশের একটি বড় ব্যাধি।এটি দেশের সার্বিক অগ্রগতি এবং উন্নয়ন ব্যাহত করছে।কেবল দুর্নীতি দমন কমিশনের পক্ষে দুর্নীতি দমন করা সম্ভব নয়। এর জন্য সর্বস্তরে মূল্যবোধ সৃষ্টি এবং সামাজিক ভাবে সকলকে সচেতন হতে হবে। বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন,সরকারি পাতারহাট মুসলিম মডেল উচ্চ বিদ্যালয়, উলানিয়া করোনেশন মাধ্যমিক বিদ্যালয়,পাতারহাট বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও পাতারহাট ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা।

অনুষ্ঠান শেষে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content