সারাদেশ

মেহেন্দিগঞ্জে চুরি হয়ে যাওয়া সে মসজিদে ড. শাম্মি আহমেদ এর পানি তোলার পাম্প মোটর দান!

  প্রতিনিধি ২৯ মার্চ ২০২৩ , ৫:০৯:১৫ প্রিন্ট সংস্করণ

মেহেন্দিগঞ্জ(বরিশাল)প্রতিনিধি।।মেহেন্দিগঞ্জ উপজেলার চানপুর ইউনিয়নের ছাদুয়াঘাট এলাকার গাজী বাড়ির জামে মসজিদের
পানি তোলার মোটর চুরি হওয়ার ৩দিনের মাথায় নতুন মোটর দান করলেন মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ।

প্রয়াত সাংসদ বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মহি উদ্দীন আহমেদ এর নামে প্রতিষ্ঠিত মানবিক সংগঠন মহিউদ্দীন আহমেদ ফাউন্ডেশন এর মাধ্যমে সেখানকার মুসল্লীদের দুর্ভোগ লাগবে পানি তোলার মোটরটি দান করেন।

ড. শাম্মি আহমেদ এর ভাইপো সোহাগ মুন্সি আজ বুধবার দুপুরে মসজিদ কমিটির হাতে তুলে দেন মোটরটি।পবিত্র রমজানেও চোরের হাত থেকে রক্ষা পেলো না মসজিদের মোটর এমন স্ট্যাটাসটি নজর কেড়েছে ড.শাম্মি আহমেদ এর।রমজানে মুসল্লীদের দুর্ভোগ লাগবে মানবিকতার পরিচয় দিলেন তিনি।মহিউদ্দীন আহমেদ ফাউন্ডেশন সুযোগ পেলেই অসহায় মানুষের পাশে দাঁড়ান।অসহায় মানুষকে মনের অন্তরতল থেকে জানান সহমর্মিতা।মোটর পেয়ে খুশি হয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মসজিদ কমিটি ও মুসল্লীরা।

এসময় উপস্থিত ছিলেন মুসল্লি হারুন বিশ্বাস,আবুল কাশেম, তোফায়েল আহমেদ খোকা, হুমায়ুন কবির, জসিম উদ্দিন হাওলাদার প্রমুখ।

উল্লেখ গত ২৬ মার্চ সন্ধ্যা রাতে গাজী বাড়ির জামে মসজিদের মোটার চুরি হয়ে যায়।এর ফলে মুসল্লীদের অযু করা নিয়ে বিড়ম্বনা এবং দুর্ভোগ দেখা দেয়।প্রায় এক থেকে দেড় শতাধিক মুসল্লী ওই মসজিদে নামাজ আদায় করেন।

আরও খবর

Sponsered content