সারাদেশের খবর

মেয়র জাহাঙ্গীর আলমকে বিদ্যুৎ বিল বাবদ ৩৭ লাখ ২৫ হাজার ৫৭০ টাকা পরিশোধের জন্য চিঠি

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:৪১:১৯ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি।‌। গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলমকে বিদ্যুৎ বিল বাবদ ৩৭ লাখ ২৫ হাজার ৫৭০ টাকা পরিশোধের জন্য চিঠি দিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি। গত ৪ ফেব্রুয়ারি গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর ডেপুটি জেনারেল ম্যানেজার মুহম্মদ শাহীন রেজা ফরাজি স্বাক্ষরিত চিঠিটি তাকে দেওয়া হয়। আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে বকেয়া টাকা পল্লী বিদ্যুতের অনুকূলে জমা দিতে বলা হয়েছে।

চিঠিতে বলা হয়,জাহাঙ্গীর আলমের মালিকানাধীন চারতলা বিশিষ্ট আবাসিক ভবনে ১১টি মিটার স্থাপন করা রয়েছে। এসব মিটারের ২০২১ সালের নভেম্বর থেকে গত জানুয়ারি পর্যন্ত বকেয়া রয়েছে ১০ লাখ ২৫ হাজার ৭৪৬ টাকা।এ ছাড়া ২০১৮ সালের আগস্ট থেকে ২০২১ সালের ২৫ আগস্ট পর্যন্ত ওই ভবনে মিটারবিহীন সরাসরি বিদ্যুৎ ব্যবহার করায় ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ বিল বাবদ বকেয়া রয়েছে ২৬ লাখ ৯৯ হাজার ৮২৪ টাকা।বকেয়া বিল পরিশোধের জন্য একাধিকবার তাগাদা দিলেও তা করেননি জাহাঙ্গীর আলম।

চিঠি পাওয়ার পর জাহাঙ্গীর আলম বলেন,আমি ২০২০ সালে এই ভবনটি কিনে নেই। এ ছাড়া মিটারগুলোও আমার নামে ইস্যু করা নেই।আগের মালিকের জরিমানা আমাকে কেন দিতে হবে?এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।’

গাজীপুর পল্লী বিদ্যুত সমিতি-১-এর ডেপুটি জেনারেল ম্যানেজার মুহম্মদ শাহীন রেজা ফরাজি বলেন,এ বিষয়ে সাংবাদিকদের কী?এটা জাহাঙ্গীরের সঙ্গে আমরা বুঝব। আমাদের পুরো মন্ত্রণালয় বিষয়টা জানে।’

তবে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পাল বলেন,জাহাঙ্গীর আলমকে চিঠি দেওয়া হয়েছে,তিনি টাকা পরিশোধের আশ্বাসও দিয়েছেন।নির্ধারিত সময়ে যদি টাকা না দেন তাহলে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content