বিনোদন

মাদক পাচার করার অভিযোগে গ্রেপ্তার-অভিনেত্রী ক্রিস্যান

  প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২৩ , ১০:১১:৪৯ প্রিন্ট সংস্করণ

মাদক পাচার করার অভিযোগে গ্রেপ্তার-অভিনেত্রী ক্রিস্যান

অনলাইন ডেস্ক রিপোর্ট।।দুবাইয়ের শারজাহ বিমানবন্দরে মাদকসহ আটক হয়েছেন ভারতীয় অভিনেত্রী ক্রিস্যান পেরেইরা।মহেশ ভাটের ‘সড়ক টু’ ও ‘বাটলা হাউজ’এর মত সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি।

জানা গেছে,বিমানবন্দরে আটক হওয়ার পর থেকেই শারজায় জেলবন্দি তিনি।এমনকি গ্রেপ্তার হওয়ার পর থেকে এখন পর্যন্ত তার সঙ্গে কোন যোগাযোগ করাও যায়নি বলে, জানানো হয়েছে অভিনেত্রীর পরিবারের তরফে।

চলতি মাসের প্রথম দিকে এক কাজের সুযোগ পেয়ে দুবাইয়ে গিয়েছিলেন ক্রিস্যান পেরেইরা।সপ্তাহ দুয়েক আগে শারজায় পৌঁছান তিনি। তারপর ১০ এপ্রিল তার পরিবারের কাছে খবর আসে, মাদক পাচার করার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ক্রিস্যান।

যদিও ক্রিস্যানের মা প্রেমিলা পেরেইরার দাবি,তার মেয়েকে ফাঁসানো হয়েছে।তিনি জানান,রবি নামক এক ব্যক্তি আন্তর্জাতিক এক সিরিজে কাজের বিষয়ে যোগাযোগ করেন তার সঙ্গে।একাধিক আলোচনার পরে দুবাইয়ে ক্রিস্যানের অডিশন চূড়ান্ত হয়।বিদেশে যাওয়ার সব আয়োজনও নাকি ওই ব্যক্তিই করে দিয়েছিলেন।

ক্রিস্যানের মা আরও জানান,১ এপ্রিল মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে একটি কফি শপে ক্রিস্যানের সঙ্গে দেখা করেন রবি।সেখানেই ক্রিস্যানকে একটি ট্রফি দিয়েছিলেন তিনি।রবির কথাতেই নাকি ওই ট্রফি সব সময় নিজের সঙ্গে রেখেছিলেন ক্রিস্যান।শারজাহ বিমানবন্দরে নামার পরে নাকি আর রবির সঙ্গে যোগাযোগ করতে পারেননি ক্রিস্যান।তখনই সন্দেহ জাগে তার মনে।বিমানবন্দরে ওই ট্রফির ভেতর থেকে উদ্ধার হয় মাদক।

এরপর ১০ এপ্রিল কনসুলেটের তরফে ক্রিস্যানের পরিবারকে জানানো হয় যে, মাদক-সহ ধরা পড়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।এখনও পর্যন্ত শারজায় জেলেই রয়েছেন ক্রিস্যান পেরেইরা।ইতিমধ্যেই বিদেশে আইনজীবীর পিছনে খরচ হয়ে গিয়েছে ১৩ লক্ষ টাকা।এদিকে শারজা থেকে কোন অভিযোগ না আসায় মুম্বাই পুলিশের কাছেও এফআইআর দায়ের করতে পারছে না ক্রিস্যানের পরিবার।কবে মেয়েকে ফিরে পাবেন, এখন সেই অপেক্ষাতেই রয়েছেন ক্রিস্যানের মা প্রেমিলা পেরেইরা।

আরও খবর

Sponsered content