সারাদেশ

মসজিদে জমি দান করায় ছেলেদের হাতে বাবা খুন

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ৩:৩৭:০৭ প্রিন্ট সংস্করণ

মানিকগঞ্জ প্রতিনিধি।।মসজিদে জমি দান করায় ছেলেদের হাতে খুন হয়েছেন বাবা। মানিকগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে বাবা আরশেদ আলীকে (৬৫) কুপিয়ে খুন করেছে দুই ছেলে ও ভাগিনা।

এ ঘটনায় ছোট ছেলে খোরশেদ আলম এবং ভাগিনা আহাদকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে বড় ছেলে খবির। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার উকিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে জমি লিখে দেয়াকে কেন্দ্র করে ছেলেদের সাথে আরশেদ আলীর ঝামেলা চলছিল। সম্প্রতি মসজিদের নামে ১০ শতাংশ জমি লিখে দিলে ছেলেদের সাথে বাবা আরশেদ আলীর বিরোধ চরমে পৌঁছায়। এ নিয়ে এলাকাবাসী বিষয়টা সমঝোতা করার চেষ্টা করলেও ছেলেরা বাবার ওপর ক্ষিপ্ত থাকে।

এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সকালে বাড়ি থেকে ডেকে পাশের একটি নির্জয় যায়গায় দুই ছেলে এবং নাতি (ছোট মেয়ের ছেলে) এলোপাথাড়ি কুপিয়ে আরশেদ আলীকে হত্যা করে। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বড় ছেলে খবির পালিয়ে যায়। এ সময় ছোট ছেলে খোরশেদ আলম এবং নাতি আহদকে এলাকাবাসী আটক করে।
নির্মম এ ঘটনায় এলাকাবাসী তীব্র ক্ষোভ এবং আসামিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে বাকি একজন ভুক্তভোগীর বড় ছেলে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content