রাজনীতি

মনোহরগঞ্জে বিএনপি নেতা আওয়ামীলীগে যোগদান

  প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২২ , ২:৫৮:৪৭ প্রিন্ট সংস্করণ

মনোহরগঞ্জ প্রতিনিধি।।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রীশেখখ হাসিনা এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র উন্নয়ন কর্মকান্ড ও সফলতায় মুগ্ধ হয়ে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা বিএনপি নেতা ও ৫ নং ঝলম দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ খবির উদ্দিন জাতীয়তাবাদী দল বিএনপি থেকে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেন।

শুক্রবার বিকালে পোমগাঁও উত্তর পাড়া মাঠে আয়োজিত যোগদান অনুষ্ঠানে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে উপজেলা বিএনপি নেতা মো. খবির উদ্দিন ও তার দুই ছেলে এবং আরো কয়েকজন বিএনপি’র কর্মী আওয়ামীলীগের যোগদান করেছেন।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী।বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন। আওয়ামীলীগ নেতা মো. সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান হিরণ, ঝলম দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন হাওলাদার, আওয়ামীলীগ নেতা আলীম উল্লাহ, হেদায়েত উল্লাহ, ফজলুল হক, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মো. আমির হোসেন, ঝলম দক্ষিণ ইউপি প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মফিজুর রহমান, যুবলীগ নেতা ইমাম হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, স্বেচ্ছাসেবকলীগ নেতা স্বপন মুন্সি, সুমন রানা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আরমান, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ফাহাদ রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক সাকিল, ঝলম দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান, জাহাঙ্গীর নানক, ফয়সালসহ আরো অনেকে।

আরও খবর

Sponsered content