সারাদেশ

মতিহার থানায় ২টি ল্যাপটপ,৫টি মোবাইল ফোন উদ্ধার-৬জন গ্রেফতার

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ১২:৪৮:০১ প্রিন্ট সংস্করণ

রাজশাহী প্রতিনিধি।।রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর তালাইমারী এলাকার ভাড়া বাসা হইতে গত ইং ১৯/০৯/২০২২ তারিখ ভোর অনুঃ ০৫.২০ -০৬.৩০ ঘটিকার মধ্যে যেকোন সময় উক্ত শিক্ষার্থীর ব্যবহৃত একটি IPHONE XR, , মুল্য-৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার) টাকা রুমের তালা খুলে ভিতরে প্রবেশ করে অজ্ঞাতনামা চোরেরা মোবাইল ফোনটি চুরি করে পালিয়ে যায়।

এ সংক্রান্তে উক্ত শিক্ষার্থী অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মতিহার থানার মামলা নং-১৮, তাং-২১/০৯/২০২২ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করেন। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/মোঃ আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অফিসার ইনচার্জ এর নেতৃত্বে আরএমপি সাইবার ইউনিটের সহায়তায় অভিযান পরিচালনা করে রুয়েট শিক্ষার্থীর মোবাইল ফোন উদ্ধার সহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত চোরের দেওয়া তথ্য মোতাবেক তাহার সহযোগীর চোরদের সনাক্ত করে বিভিন্ন এলাকা হইতে চুরি হওয়া ল্যাপটপ প্রিন্টার সহ আরো ০৪ (চার) টি চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ০৫ (পাঁচ) জন চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

চোরাই ল্যাপটপ ও মোবাইল ফোন মতিহার থানায় আছে প্রকৃত মালিকদের মতিহার থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content