চাকরির খবর

ব্র্যাকে লোকবল নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৩:২৫:৩৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক।প্রতিষ্ঠানটি একটি শূন্যপদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম:ভেটেরিনারি সার্জন (দুধ সংগ্রহ)।পদ সংখ্যা: নির্ধারিত নয়।শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের সকল একাডেমিক পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণি বা সমমানের ডিভিএম ডিগ্রি থাকতে হবে।কাজের ধরন: দুধ উৎপাদনকারীদের সঙ্গে আলোচনার মাধ্যমে যোগাযোগ বজায় রাখা।আধুনিক ডেইরি প্রযুক্তি প্রয়োগ করে উচ্চ মানের দুধ সংগ্রহ করা।

গবাদি পশুর সুষম খাদ্যের বৈজ্ঞানিক খাদ্যাভ্যাস সম্পর্কে কৃষকদের পরামর্শ দেওয়া।জরুরি সেবা প্রদান,টিকাদান, কৃমি নিধন এবং আধুনিক দুগ্ধ খামার ব্যবস্থাপনা সম্পর্কে কৃষকদের পরামর্শ দেওয়া।মানসম্মত দুধ উৎপাদনের জন্য মডেল ডেইরি ফার্ম প্রতিষ্ঠা করা। দুগ্ধজাত গবাদি পশুর উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য বিভিন্ন পশু উন্নয়ন কর্মসূচিতে অংশ নেওয়া।

প্রকল্পের নাম: ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড প্রজেক্ট।চাকরির ধরন: পূর্ণকালীন।বয়সসীমা: ২৩-৩৫ বছর।

অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা: পুরুষ/মহিলা উভয় ধরনের প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর সততা এবং পেশাদারিত্ব থাকতে হবে।চমৎকার বিশ্লেষণ ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি উভয় ভাষায় ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে।চাপের মধ্যে কাজ করার ক্ষমতা থাকতে হবে।

চাকরির স্থান: দেশের যেকোনো জায়গা।বেতন: আলোচনা সাপেক্ষে।সুযোগ-সুবিধা: স্বাস্থ্য ও জীবন বীমা সুবিধা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি এবং অন্যান্য সুবিধা।

আবেদনের শেষ তারিখ: ২২ জুলাই, ২০২৩।

আরও খবর

Sponsered content