খেলাধুলা

বিসিবির চুক্তি তারা বাদ পড়েছেন—–

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ১:১৭:১৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জাকির ভালো করেন ভারতের বিপক্ষে সিরিজে,একটি সেঞ্চুরিও আসে তার ব্যাট থেকে।এ ব্যাটারকে দেশের ক্রিকেটের ভবিষ্যৎও ভাবছেন অনেকে।অন্যদিকে হাসান মাহমুদ নিয়মিতই ভালো করে আসছেন।সাদমান ইসলাম,মাহমুদুল হাসান জয়,ইয়াসির আলি রাব্বি ও নাঈম শেখ বাদ পড়ায় চুক্তিতে ঢুকেছেন জাকির হাসান, খালেদ আহমেদ,মোসাদ্দেক হোসেন ও হাসান মাহমুদ।এর মধ্যে জাকির ও হাসান কেন্দ্রীয় চুক্তিতে স্থান পেয়েছেন প্রথমবারের মতো।

দলে ঢোকাদের মধ্যে গত বছর মোসাদ্দেক ২১২,জাকির ১৮৬ রান করেন।অন্যদিকে খালেদ ২০ ও হাসান মাহমুদ ১৬টি উইকেট শিকার করেন।বাদ পড়াদের মধ্যে গত বছর জয় ৩৫৭,ইয়াসির ৩৩৭,সাদমান ৬২ ও নাঈম শেখ ৪৫ রান করেন।

লিটন কুমার দাস,সাকিব আল হাসান,তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ,তামিম ইকবাল,মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত,নুরুল হাসান সোহান,মুমিনুল হক, তাইজুল ইসলাম,এবাদত হোসেন,খালেদ আহমেদ ও জাকির হাসান।

ওয়ানডে:

লিটন কুমার দাস,সাকিব আল হাসান,তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ,তামিম ইকবাল,মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ,মুস্তাফিজুর রহমান,আফিফ হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি:

লিটন কুমার দাস,সাকিব আল হাসান,তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ,নাজমুল হোসেন শান্ত,নুরুল হাসান সোহান,মুস্তাফিজুর রহমান,আফিফ হোসেন,শরিফুল ইসলাম, নাসুম আহমেদ,মেহেদী হাসান,মোসাদ্দেক হোসেন ও হাসান মাহমুদ।

তিন ফরম্যাটের চুক্তিতে যারা:

লিটন কুমার দাস,সাকিব আল হাসান,তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।

আরও খবর

Sponsered content