সারাদেশ

বিদায়ী ওসি তাঁর ফেসবুক’য়ে বন্দর থানাবাসী’র উদ্দেশ্যে যা বলে গেলেন-

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২২ , ১:২১:৫০ প্রিন্ট সংস্করণ

প্রিয় বন্দর থানাবাসী
শুভ সকাল, আদাব
আমি দীপক চন্দ্র সাহা পিপিএম পুলিশ পরিদর্শক (নিঃ) বদলী সূত্রে বন্দর থানা হতে ঢাকা জেলায় যোগাদানের উদ্দেশ্যে বন্দর থানা হতে বিদায় নিচ্ছি।

নারায়ণগঞ্জ জেলায় বন্দর থানায় গত ইং ২০/১/২০২১ তারিখে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার গ্রহণ করি এবং ১৯/১০/২০২২ তারিখ পর্যন্ত অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করি।

আমার দায়িত্ব পালনকালীন সময়ে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার স্যারগনসহ অন্যান্য সিনিয়র অফিসারদের দিক নির্দেশনায়, বন্দর থানার সকল অফিসার ফোর্সদের সমন্বয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের মাননীয় এমপি মহোদয়, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা,ভাইস চেয়ারম্যানগণ, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, নাসিকের কাউন্সিলরবৃন্দ সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মকর্তাগন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সম্মানিত নাগরিকবৃন্দের সহযোগিতায় বন্দর থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ আপনাদের নিরাপত্তা বিধানের চেষ্টা করি।

আইন-শৃঙ্খলা রক্ষার্থে/সরকারী দায়িত্ব পালনে আপনারা সকলেই আমাকে সর্বোচ্চ সহযোগীতা করেছেন। আমি আপনাদের এই আকুন্ঠ সহযোগীতার কথা আজীবন মনে রাখবো।

সরকারি দায়িত্ব পালনকালে যদি কোন অনিচ্ছাকৃত ভুল হয়ে থাকে অথবা কাউকে প্রত্যাশিত সেবা প্রদানে ব্যর্থ হয়ে থাকি অথবা কাউকে মনের অজান্তে কোন কষ্ট দিয়ে থাকি তাহলে তাহা নিজগুনে ক্ষমা করে দিবেন।সকল সফলতা আপনাদের, সকল ব্যর্থতা আমার। আমি আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

আরও খবর

Sponsered content