সারাদেশ

বরিশাল মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহম্মেদ মান্না গ্রেফতার

  প্রতিনিধি ১৫ মে ২০২৩ , ৩:৩৮:২০ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি।।বরিশালে নৌকার চার সমর্থকের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহম্মেদ মান্নার ক্যাডার বাহিনী। রোববার (১৪ মে) সন্ধ্যায় নগরীর কাউনিয়া মহাশশ্মান এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় নৌকার সমর্থক মনা আহম্মেদ রক্তাক্ত জখম হয়েছেন।এছাড়াও আহত হয়েছেন নৌকার সমর্থক আব্দুল হালিম, মো. জাহিদ ও সুজন।

আহত মনার ছেলে ইরফান জানান, সন্ধ্যায় কাউনিয়া মহাশশ্মান এলাকায় নৌকার পক্ষে প্রচারনায় যায় তার বাবাসহ ৬/৭ জন।এ সময় মহানগর ছাত্রলীগের আহবায়ক মান্নার নেতৃত্বে অর্ধশত ক্যাডাররা এসে তাদের উপর হামলা করে।এ সময় তারা রড দিয়ে পিটিয়ে আমার বাবার মাথা ফাটিয়ে দিয়েছে। বাকি তিনজনকে বেধরকভাবে রড দিয়ে পিটিয়েছে।

ইরফান আরো বলেন,স্থানীয় লোকজন এসে তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।পরে আমাদের সকলকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে সকলেই চিকিৎসাধীন রয়েছি।এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন তিনি।

নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ের দপ্তর সেলের প্রধান এ্যাড.লস্কর নুরুল হক বলেন,ঘটনা শুনেছি।এ ঘটনায় অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মহানগর পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনা ঘটেছে।এখনো নির্বাচনী কোন কার্যক্রম শুরু হয়নি। এরআগে এ ধরনের ঘটনা মেনে নেয়া যায় না।যারাই জড়িত থাকুক না কেন কঠোর হস্তে দমন করা হবে।আমি সেই নির্দেশনা দিয়েছি।

এরআগে গত ৬ মে রাত পৌনে একটায় বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে মিছিল করায় মহানগর ছাত্রলীগের আহবায়কের নেতৃত্বে দুই কর্মীকে প্রাননাশের হুমকি দেয়ায় কাউনিয়া থানায় সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে।

৭ মে কাউনিয়া থানায় জিডি করেন নগরীর ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী মো. সোহাগ।জিডিতে মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহম্মেদ মান্না ও তার ভাইসহ ১৭ জন নামধারী ও অজ্ঞাত আরো ১৫ জনের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ আনা হয়েছে।

আরও খবর

Sponsered content