রাজনীতি

বঙ্গবন্ধুর নামে ১৬ বছর ধরে গরু কুরবানি

  প্রতিনিধি ১৮ জুন ২০২৪ , ৫:৫৮:৪৯ প্রিন্ট সংস্করণ

নড়াইল প্রতিনিধি।।নড়াইলের কালিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও অন্যান্য নেতাদের নামে দীর্ঘ ১৬ বছর ধরে গরু কুরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য নেতাদের নামে গরু কুরবানি করেন তিনি।

জানা যায়,নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন ছাত্রজীবন থেকে তিনি বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি।এছাড়াও তিনি বর্তমান নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মানিত একজন সদস্য।

কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন যুগান্তরকে বলেন,আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, বাবা-মা,দাদা-দাদি,নানা-নানি,ভাই-বোন,ছেলে-মেয়ের নামে গরু কুরবানি করে আসছি।বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি।এ কুরবানির মাংস কালিয়া উপজেলার দলীয় নেতাকর্মীদের বাড়িতে পৌঁছে দেই।

এ প্রসঙ্গে নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহীদুল ইসলাম বলেন,কাজী ছরোয়ার হোসেন দীর্ঘ ১৬ বছর এ কুরবানি দিয়ে আসছেন।এ ধর্মীয় মহৎ উদ্যোগের জন্য তাকে ধন্যবাদ জানাই।

আরও খবর

Sponsered content