চাকরির খবর

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:২১:১৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে আজ (মঙ্গলবার) রংপুর,বরিশাল ও সিলেট বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। আগামী ১৫ দিনের মধ্যে পাঁচ বিভাগের জন্য আরো দুটি নিয়োগ বিজ্ঞপ্তি আসছে।

মঙ্গলবার ২০২২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফল প্রকাশের সংবাদ সম্মেলনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ জানিয়েছেন,নিয়োগ প্রক্রিয়ায় সময় কমাতে এভাবে গুচ্ছ পদ্ধতিতে ধাপে ধাপে নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন হবে।

সচিব বলেন,পাঁচটি বিভাগকে দুই গুচ্ছে ভাগ করে আগামী ১৫ দিনের মধ্যে দুটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। ক্লাস্টারভিত্তিক নিয়োগে যাওয়ার জন্য আমরা প্রাথমিকভাবে সিদ্ধান্ত নিয়েছি।যে কারণে আপনারা দেখেছেন রংপুর, সিলেট ও বরিশাল বিভাগ মিলে আমরা একটি ক্লাস্টার করেছি। কারণ সেই তিনটি বিভাগে তুলনামূলকভাবে আমাদের বেশি শূন্য পদ আছে। যে কারণে এই তিনটি বিভাগকে মিলিয়ে একটি ক্লাস্টার করেছি।

‘বাকিগুলোকে (পাঁচ বিভাগ) নিয়ে আমরা একটা-দুইটা ক্লাস্টার করব এবং আগামী সপ্তাহে একটা বিজ্ঞপ্তি যাবে, তার পরের সপ্তাহে আরেকটি বিজ্ঞপ্তি যাবে।অর্থাৎ সাত দিন ফাঁকা দিয়ে দিয়ে আগামী ১৫ দিনের মধ্যে আমরা আরও দুইটা বিজ্ঞপ্তি দিয়ে দেব,সব বিভাগের।’

আরও খবর

Sponsered content