অপরাধ-আইন-আদালত

প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২২ , ৪:৫৫:০০ প্রিন্ট সংস্করণ

নীলফামারী প্রতিনিধি।।নীলফামারী সদরে বিয়ের দাবিতে এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৬)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিকভাবে মেলামেশারও অভিযোগ করে সে।

জানা গেছে, মনিরুজ্জামান বাবু নামে ওই শিক্ষকের বাড়ি গিয়ে গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) থেকে অনশন শুরু করে তার ছাত্রী।রবিবার তাকে অনশন করতে দেখা গেছে। জানা গেছে, ওই কিশোরী দশম শ্রেণির শিক্ষার্থী। সে যে স্কুলে লেখাপড়া করে মনিরুজ্জামান বাবু সেই প্রতিষ্ঠানের ল্যাব অপারেটর হিসেবে কর্মরত।তিনি সদর ইউনিয়নের বড় খামাতপাড়া গ্রামের বাসিন্দা।নীলফামারী সদরে বিয়ের দাবিতে এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৬)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিকভাবে মেলামেশারও অভিযোগ করে সে।

জানা গেছে, মনিরুজ্জামান বাবু নামে ওই শিক্ষকের বাড়ি গিয়ে গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) থেকে অনশন শুরু করে তার ছাত্রী।আজ রবিবার তাকে অনশন করতে দেখা গেছে।জানা গেছে,ওই কিশোরী দশম শ্রেণির শিক্ষার্থী।সে যে স্কুলে লেখাপড়া করে মনিরুজ্জামান বাবু সেই প্রতিষ্ঠানের ল্যাব অপারেটর হিসেবে কর্মরত। তিনি সদর ইউনিয়নের বড় খামাতপাড়া গ্রামের বাসিন্দা।

আরও খবর

Sponsered content