সারাদেশের খবর

প্রধানমন্ত্রী ও ভূমি মন্ত্রীর সদয় দৃষ্টি কামনায় গলাচিপায় শহিদ পরিবার মনু বিশ্বাস

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৩ , ৫:২০:১৪ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী জেলা প্রতিনিধি।।প্রধানমন্ত্রী ও ভূমি মন্ত্রী, পটুয়াখালী জেলা প্রশাসক,গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মহোদয়ের নিকট আকুল আবেদন, গলাচিপা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সদর রোড বটতলার বিশ্বাস ড্রাগ হাউস শহিদ নিরঞ্জন বিশ্বাসের নামে পূর্ব পুরুষ থেকে চলে এসেছে।

তিনি বরিশাল বিভাগের একজন প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন।স্বাধীনতার সময় পাক হানাদার বাহিনী তাকে নির্মমভাবে হত্যা করে। তার হত্যার পরে তার বাবা শরৎ চন্দ্র বিশ্বাসের নামে ওই দোকান ও বাসা তার নামেই চলে। শহিদ নিরঞ্জন বিশ্বাসের ৩ ভাইদের মধ্যে একমাত্র আমি ছোট ভাই স্বপন কুমার (মনু) বিশ্বাসই বেঁচে আছি।

একটি প্রভাবশালী মহল আমাদের দোকান ও বাসা ভোগ দখল করে নেওয়ার জন্য গলাচিপা পৌরসভায় আমাদের বিশ্বাস ড্রাগ হাউজের নামের হোল্ডিং নম্বর,পানির বিল, ট্যাক্সের কাগজ তাদের নামে করে নেওয়ার জন্য বিপুল পরিমান অর্থ দিচ্ছে এবং এর মাধ্যমে আমাদের জমি দখলে পায়তারা চালাচ্ছে।

যার মৌজা রতনদী, জে.এল নম্বর ১০৮, খতিয়ান নম্বর ৪৩৬, দাগ নম্বর ১২৪, জমির পরিমান ৪ শতাংশ। আমাদের উক্ত জায়গা কুচক্রী মহল নিয়ে গেলে আমরা পথে বসে যাব। এখন আমরা দিশেহারা।

তাই প্রধানমন্ত্রী ও ভূমি মন্ত্রী, পটুয়াখালী জেলা প্রশাসক, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মহোদয় আপনাদের সহযোগিতা পেলে আমি শহিদ পরিবারের সদস্য হিসেবে উক্ত জায়গা প্রভাবশালীদের ভয়াল গ্রাস থেকে রেহাই পেয়ে নিরাপদে ভোগ করতে পারব।

আরও খবর

Sponsered content