অপরাধ-আইন-আদালত

প্রতারক চক্রের মুলহোতাকে সিলেট থেকে গ্রেফতার করেছে-নেত্রকোনার পিবিআই

  প্রতিনিধি ৩ ডিসেম্বর ২০২৩ , ১:২০:৪৮ প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা প্রতিনিধি।।সেনাবাহিনীর ও নৌবাহিনীর আইডি কার্ডসহ প্রতারক চক্রের মুলহোতাকে সিলেট থেকে গ্রেফতার করেছে নেত্রকোনার পিবিআই। প্রতারক চক্রের মূলহোতার নাম মোঃ হাবিবুল্লাহ।সে সুনামগঞ্জ জেলার লক্ষীপুর গ্রামের বাসিন্দা।

পিবিআই অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহীনূর কবির সাংবাদিকদের উপস্থিতে আজ (৩ ডিসেম্বর) রবিবার দুপুরে এক প্রেস ব্রিপিং এ জানান।হাবিবূল্লাহ বিমানবাহিনীর অফিসার পরিচয় দিয়ে নেত্রকোণা আটপাড়া থানার ৫টি পরিবার থেকে নৌ বাহিনীর অফিস সহায়ক ও কম্পিউটার পদে নিয়োগ দেয়ার কথা বলে ৩০লক্ষ টাকা নেয়।

এবং তাদেরকে লিখিত পরিক্ষা মাধ্যমে ভুয়া নিয়োগপত্র দেয়। পরবর্তীতে ভোক্তভোগীদের পক্ষ থেকে হাবিবুর রহমানের পিতা আরাধন গেল ২৭/০৭/২৩ তারিখ পিবিআই নেত্রকোনা লিখিত অভিযোগ দেয়।

পিবিআই এর প্রধান অরিরিক্ত আই জিপি বনজ কুমার মজুমদার নির্দেশনায় পুলিশ সুপার মোঃ শাহিনূর কবির নেতৃতে একটি চৌকশ দল খুলনা ও সিলেট অভিযান চালিয়ে সিলেট বাস স্ট্যান্ড প্রতারক চক্রের মূলহোতা হাবিকুল্লাকে সেনাবাহিনীর ও নৌবাহিনীর আইডি কার্ডসহ আটক করে। গ্রেফতারের পর তাকে জিঞ্জাসা করলে সে ৩০ লক্ষ টাকার মাধ্যামে ভূয়া নিয়োগের কথা স্বীকার করে।

আরও খবর

Sponsered content