খেলাধুলা

পাঞ্জাব সরকারের ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব নিতেই বিপিএল ছেড়েছেন রিয়াজ

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৩ , ২:১০:০৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিপিএলকে বিদায় বলে দিলেন ওয়াহাব রিয়াজ।পাকিস্তান ফিরে গেলেন এই পেসার।মূলত,পাঞ্জাব সরকারের ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব নিতেই বিপিএল ছেড়েছেন রিয়াজ।যাবার পথে বিশেষ ধন্যবাদ দিয়ে গেছেন সতীর্থ তামিম ইকবাল ও কোচ খালেদ মাহমুদ সুজনকে।

খুলনা টাইগার্সের হয়ে এবারের বিপিএল খেলতে এসেছিলেন পাকিস্তান পেসার ওয়াহাব রিয়াজ।শুধু খেলতে এসেছেন বললে ভুল হবে,রীতিমতো বিপিএল মাতিয়ে রেখেছিলেন নিজের আগ্রাসী বোলিংয়ে।এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী বোলারও তিনি।সাতের কম ইকোনমিতে শিকার করেছেন ৭ ম্যাচে ১৩ উইকেট।

গত ২৭ জানুয়ারি পাকিস্তানের পাঞ্জাব সরকারে ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন এই পেসার।পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসিন নকভি ১১ জনের তত্ত্বাবধায়ক মন্ত্রিসভার নাম ঘোষণা করেন সেদিন। যেখানে ক্রীড়া মন্ত্রী হিসেবে নিয়োগ পান ওয়াহাব রিয়াজ।

এবার মন্ত্রীত্ব বুঝে নিতে দলকে রেখেই দেশে ফিরছেন এই পেসার।যাবার সময় এক টুইটে তিনি লিখেন,পাকিস্তানের পথে।খুলনা টাইগার্সের হয়ে দারুণ সময় কাটিয়েছি। অতিথিপরায়ণতার জন্য বিশেষ ধন্যবাদ তামিম ইকবাল ও খালেদ মাহমুদ।আগামী ম্যাচগুলোর জন্য দলকে শুভকামনা। তোমাকে মিস করছি আজম খান।দ্রুতই তোমাকে দেখব বলে আশা করি।’

আরও খবর

Sponsered content