রাজনীতি

নৌকা মার্কার উঠান বৈঠকে চিরপ্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিল সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত ৯

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৫:৫৭:১৪ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি॥বরিশালে মেয়র পদে আ’লীগ দলের নৌকা মার্কা প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ’র নগরীর ‌”১০ নং ওয়ার্ডে উঠান বৈঠক” জনসভায় প্রকাশ্যে মারামারির ঘটনায় উভয় পক্ষের সংঘর্ষে নারীসহ ০৯ জন আহত হয়েছে। ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এ,টি,এম শহিদুল্লাহ কবিরসহ তার সমর্থকরা হঠাৎ নৌকার মিছিল নিয়ে আসা সাবেক কাউন্সিলর মোঃ জয়নাল আবেদিন হাওলাদারের সমর্থকদের উপর হামলা চালায়।স্থানীয়রা আশংকাজনক অবস্থায় ৭ জনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে এবং বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় (২জুন) নগরীর বান্দ রোড ঈদগাহ ময়দান সংলগ্ন সাউথ কিং রেস্টুরেণ্টের সামনে এ ঘটনা ঘটে।

নগরীর ‌১০ নং ওয়ার্ডের ঠেলাগাড়ি মার্কা পদপ্রার্থীর জয়নাল আবেদিন হাওলাদারের সমর্থকের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন,তার ছেলে মোঃ এনাউল হাসান (২২),ভাই সিদ্দিকুর রহমান (৫০) ও নূরুজ্জামান (৩৫),কর্মী মিঠু হাওলাদার (১৮) ও রিপন বেপারী (৩৮) এবং প্রাথমিক চিকিৎসা নিয়েছেন হনুফা বেগম (৪০) ও হায়াদার গাজী (৫৩)সহ অজ্ঞাত আরো দু’জন।

অপরদিকে,রেডিও মার্কা পদ প্রার্থী এ,টি,এম শহিদুল্লাহ কবিরের সমর্থক সুমন ওরফে কইতর (কবুতর) সুমন হাসপাতালে ভর্তি হয়েছেন।তিনি জানান,তাকে মারধর করেছে ঠেলাগাড়ি মার্কা সমর্থকরা।

চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই কাউন্সিলরের বক্তব্য হল,নৌকা মার্কা প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ’র উঠান বৈঠক জনসভায় ড্রোন ছিল তা থেকে ভিডিওটি পর্যবেক্ষণ করলে কখন কি ঘটনা ঘটেছে তার সত্যতা বেড়িয়ে আসবে।

আহত এনাউল হাসান বলেন,রেডিও মার্কা প্রার্থী ও তার ছেলে পিপন,সুমন ওরফে কইতর সুমন,শিপন,ইমন,রুবেল, সেন্টু ও রুপনসহ অজ্ঞাত আরো ১০/১২ জন মিলে মিছিল নিয়ে যাবার পরই হঠাৎ হামলা চালিয়েছে। অনান্য আহতরা একই তথ্য জানিয়েছেন।

স্থানীয় সূত্র জানা গেছে,ঠেলাগাড়ি মার্কা পদপ্রার্থীর পক্ষে নৌকার বিশাল মিছিল নিয়ে প্যান্ডেলের সামনে যাওয়ার যাবার পরই চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলার ঘটনা ঘটে।

আরও খবর

Sponsered content