অপরাধ-আইন-আদালত

দেলোয়ার হোসেন সাঈদীকে চিকিৎসা দেয়া ডা. জামানকে প্রাণনাশের হুমকি-থানায় জিডি

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২৩ , ১:৫৭:৪৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানাভাবে প্রাণনাশের হুমকি পাওয়ায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত ও জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে চিকিৎসা দেয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর চিকিৎসক ডা. মোস্তফা জামান।

মঙ্গলবার (১৫ আগস্ট) মধ্যরাতে রাজধানীর ধানমণ্ডি থানায় জিডি করেন ডা. জামান।

জিডিতে অধ্যাপক জামান জানিয়েছেন,গত সোমবার (১৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক চৌধুরী মেশকাত আহমেদের তত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদী।তার চিকিৎসার জন্য নিয়োজিত বিশেষজ্ঞ দলের একজন সদস্য হিসেবে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করি।

কিন্তু,কিছু ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যম ও ইউটিউবে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।আমার ম্যাসেঞ্জারে বিভিন্ন গ্রুপ থেকে এবং আমার ব্যক্তিগত আইডিতেও ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।আমি এই ব্যক্তিদের আচরণে ভীত ও শঙ্কিত।এরা যেকোনো মুহূর্তে আমার ও আমার পরিবারের সদস্যদের খুন,জখমসহ যেকোনো ধরনের বড় ক্ষতি করতে পারে বলেও আশঙ্কা করছি।

উল্লেখ্য,যেসব একাউন্ট বা আইডি থেকে হুমকি পেয়েছেন সেসব আইডির লিংকও জিডির সাথে সংযুক্ত করেছেন ডা. জামান।

আরও খবর

Sponsered content