অপরাধ-আইন-আদালত

ত্রিশালে অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২২ , ১২:৫০:৩০ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি।।গাজীপুর শ্রীপুর থানাধীন শ্রীপুর রেলগেট এলাকা হইতে গত (০৫ অক্টোবর ২০২২)বিকাল ৫ টার দিকে অজ্ঞাত যাত্রীরা ভিকটিম মনির হোসেন এর অটোরিক্সা ভাড়া করে নিয়ে যায়।

পরে (০৬ অক্টোবর ২০২২) তারিখ সকাল ১০ ঘটিকায় ত্রিশাল থানাধীন বালিপাড়া জনৈক মফিজউদ্দিন এর পুকুরে তার লাশ পাওয়া যায়। গত ০৬ অক্টোবর ২০২২ তারিখ ত্রিশাল থানাধীন গফাকুরি এলাকায় একটি অটোরিক্সা বিক্রি করার গোপন সংবাদ পেয়ে ত্রিশাল থানার এসআই মঞ্জুরুল তাৎক্ষণিক চলে যান এবং ঘটনাস্থল হইতে প্রথমে একজন এবং তার কথামতো আরেকজন অটো বিক্রেতাকে আটক করে।তাদের নাম আনোয়ার হোসেন ও আলম মিয়া বলে জানায়।

অটোরিকশা বিক্রির বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় অটোরিকশাটি গত ০৫ অক্টোবর ২০২২ তারিখ শ্রীপুর থানা এলাকা হইতে ৮০০ টাকা ভাড়ায় নিয়ে আসে। তারা পরস্পর পরিচিত। পথিমধ্যে আসামী আনোয়ার ও আলম ভিকটিম মনিরকে কোকের মধ্যে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দিলে মনির অচেতন হয়ে পড়ে।

আসামী আলম গাড়ী চালিয়ে বালিপাড়া পর্যন্ত নিয়ে আসে এবং রাত অনুমান ১০.৩০ /১১ টার দিকে ভিকটিম মনিরকে পুকুরে ফেলে দিয়ে তারা অটো নিয়ে চলে যায়। এ সংক্রান্তে ভিকটিম মনিরের বাবা আবুল কালাম বাদী হয়ে এজাহার দিলে ত্রিশাল থানার মামলা নং ১৩ তারিখ ০৭ অক্টোবর ২০২২ ইং ধারা ৩৭৯/৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে।

আরও খবর

Sponsered content