জাতীয়

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েকে রাজধানীবাসীর জন্য নতুন উপহার-প্রধানমন্ত্রী,শেখ হাসিনা

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪০:১৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দ্রুতগতির উড়ালসড়ক ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েকে রাজধানীবাসীর জন্য নতুন উপহার হিসেবে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এর ফলে রাজধানীর যানজট কমে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শেরেবাংলানগরে পুরাতন বাণিজ্য মেলা মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন,ক্ষমতায় এসে সড়ক,নৌ-পথ ও রেলপথের ব্যাপক উন্নয়ন করছে আওয়ামী লীগ সরকার।’

কারো কাছে ভিক্ষার ঝুলি নিয়ে যেতে হবে না উল্লেখ করে শেখ হাসিনা বলেন,নিজেদের টাকায় পদ্মা সেতু তৈরি করেছি আমরা।মানুষের ভাগ্য পরিবর্তনে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে বাংলাদেশ।বাংলাদেশ এখন অন্ধাকার যুগে নেই।সার্বিক উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এসময় প্রধানমন্ত্রী ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এর আগে আজ বিকেল ৩টা ৩৫ মিনিটের দিকে টোল পরিশোধের মাধ্যমে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এর আগে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।এসময় তিনি আন্দোলন না করে বিএনপিকে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখার পরামর্শ দেন।তিনি বলেন,তারা ঘরে বসে এসিরুমে হিন্দি সিরিয়াল দেখে।আর বাইরে পুলিশের গতিবিধি দেখে।

সুধী সমাবেশে আরও উপস্থিত আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,সড়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রওশন আরা মান্নান,ঢাকা উত্তরের সিটি করপোরেশন মেয়র আতিকুল ইসলাম,দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপস,সংসদ সদস্য হাবিব হাসান, মোহাম্মদ আলী আরাফাত প্রমুখ।

আরও খবর

Sponsered content