অপরাধ-আইন-আদালত

ঝিনাইদহের মহেশপুরে চা দোকানী কে কুপিয়ে হত্যা, ছবি তোলায় সাংবাদিকের মোবাইল কেড়ে নিলো হত্যাকারীরা

  প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২২ , ১:১৬:৪৭ প্রিন্ট সংস্করণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি।।ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী ওরফে টিটন (৩০) নামের এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ১০ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত টিটন ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

হত্যাকান্ডের ঘটনায় মঙ্গলবার সকালে ছবি তুলতে তার বাড়িতে গেলে ফেরার পথে আব্দুল হাকিম নামের স্থানীয় এক সাংবাদিকের মোবাইল কেড়ে নিয়েছে হত্যাকারীরা।

স্থানীয়রা জানায়,টিটন বাড়ির পাশের নিজের চায়ের দোকানে বসে ছিলো। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৩ টি মোটর সাইকেলে কয়েকজন ব্যক্তি এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা।সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে তার বাড়িতে গিয়ে নিহতের স্বজনদের আহাজারীর ছবি তুলতে যায় স্থানীয় সংবাদকর্মী আব্দুল হাকিম।সেখান থেকে ফেরার পথে জলুলি গ্রামের মাঠের মধ্যে অনটেস্ট একটি মোটর সাইকেলে ৩ জন যুবক এসে তার গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তার মোবাইল ছিনিয়ে নিয়ে সংবাদ প্রকাশ করলে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া বলেন,পুর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড বলে ধারনা করছি।এই ঘটনা সাথে যারা জড়িত তাদের চিহ্নিত করে দ্রুতই গ্রেফতার করা হবে। মোবাইল ছিনতাইয়ের ঘটনায় আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

আরও খবর

Sponsered content