সারাদেশের খবর

ঝালকাঠির কাঠালিয়ায় সংঘর্ষে আহত রাকিবুলের ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ১:১৬:৩৯ প্রিন্ট সংস্করণ

কাঠালিয়া প্রতিনিধি।।ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে গুরুত্বর আহত রাকিবুল ইসলাম (৪০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। গত ৬ দিন ধরে লাইফ সাপোর্টে রাখার পর গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২ দুপুরে রাকিবুল মৃত্যুর কোলে ঢলে পড়ে বলে চিকিৎসকরা জানিয়েছে।

মৃত্যুর খবর নিশ্চিত করে নিহত রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক জানায়, গত ৬দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিসিৎসাধীন থাকার সময় একবারো তার জ্ঞান না ফেরায় আজ চিকিৎসকরা তার লাইফ সাপোর্ট খুলে নিয়ে মৃত ঘোষনা করেন।

জানাগেছে, গত ২৭ আগস্ট শনিবার বিকেলে উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের ষাটকুড়ার মোড় এলাকায় বিরোধীয় জমিতে আমন ধানের চারা রোপন করা নিয়ে সংঘর্ষে পিতা পুত্রসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচ জন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে শফি উদ্দিন হাওলাদার (৭৩) তার পুত্র তারিকুল ইসলাম তারেক (৪৩), রাকিবুল ইসলাম (৪০) এবং স্ত্রী নুরজাহান বেগম (লিলি) (৬০), অপর পক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭) ।

রাকিবুল ইসলামের মৃত্যুর পর গতকাল শুক্রবার (০২ সেপ্টেম্বর) আহত তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে কাঠালিয়া থানায় নামধারী ০৫ জনসহ অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারভূক্ত আসামীরা হলো মোঃ শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মোঃ মামুন হাওলাদার (৪৫), মোঃ মিজান হাওলাদার (৫০)।

এ ব্যাপারে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহিন হোসেন জানান, এ ব্যপারে তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে একটি অভিযোগ প্রদান করলে আমরা তা এজাহারভুক্ত করেছি।শীগ্রই তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহনসহ আসামীদের গ্রেপ্তারে জোর পদক্ষেপ নেয়া হবে।

আরও খবর

Sponsered content