সারাদেশ

ঘুষ নেওয়ার অভিযোগে আটক তিন প্রিসাইডিং কর্মকর্তাকে কারাগারে

  প্রতিনিধি ২৮ জুন ২০২৪ , ৫:৩৫:০৪ প্রিন্ট সংস্করণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি।।বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে প্রার্থীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে আটক তিন প্রিসাইডিং কর্মকর্তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক এ আদেশ দেন।

আসামিরা হলেন- সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসার ও গৌরনদী বন্দর সোনলী ব্যাংকের ম্যানেজার মো. সাইদুর রহমান,সহকারী প্রিসাইডিং অফিসার ও গৌরনদী জাতীয় মহিলা সংস্থার কর্মকর্তা সঞ্জয় কুমার ভদ্র,সহকারী প্রিসাইডিং অফিসার ও উত্তর কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন।

এজাহার সূত্রে জানা যায়,গত ২৬ জুন গৌরনদী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আগের দিন মঙ্গলবার রাতে মেয়র প্রার্থী গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীনের (মোবাইল প্রতীক) পক্ষে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলার ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী ওই তিনজনকে ৫০ হাজার টাকা ঘুস দেন।বিষয়টি জেনে ভোটকেন্দ্র থেকে ওই তিনজনকে আটক করে পুলিশ।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজাহারুল ইসলাম জানান,আটককৃত ওই তিন কর্মকর্তাকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে মেয়র প্রার্থীসহ উপজেলা আ. লীগের ওই তিন নেতাকে আইনের আওতায় আনা হবে।

এদিকে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র হারিছুর রহামান,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন মুন্সী অভিযোগ অস্বীকার করে বলেন,ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি মহল আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে।

আরও খবর

Sponsered content