রাজনীতি

খোকন সেরনিয়াবাতের শতভাগ বিজয় নিশ্চিত করতে নির্বাচনী মাঠে নামার ঘোষণা দিয়েছেন-সাদিক আবদুল্লাহ

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৪:১৬:০১ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি।। বরিশাল সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নেতাকর্মীদের শান্ত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন । পাশাপাশি তিনি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী ও তার (সাদিক) চাচা আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের শতভাগ বিজয় নিশ্চিত করতে নির্বাচনী মাঠে নামার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে উপস্থিত মহানগর আওয়ামী লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত থেকে মতবিনিময় সভায় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এসব কথা বলেছেন। যে সভাটি তার নিজস্ব ফেসবুক পেইজ থেকে লাইভে প্রচার করা হয়।

ছয় মিনিট ১১ সেকেন্ডের ওই লাইভের শুরুতে নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় শেষে বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, আমরা মূলত অপেক্ষা করছি আমাদের রাজনৈতিক অভিভাবক (জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি) মহানগর ও জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ডাকবে সেই জন্য।

আসন্ন সিটি নির্বাচনে মনোনয়ন প্রসঙ্গে নেতাকর্মীদের উদ্দেশে সাদিক আব্দুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। মনোনয়ন দেওয়া হয়েছে আমার চাচাকে। তাই আমরা এমন কোন কাজ করবো না, যাতে মাঝখান দিয়ে অন্য লোকজন ফয়দা নেয়। যারা লাফালাফি করছে তারা সুবিধাভোগী। এটা তারা করবেই, আর এটা স্বাভাবিক। মূলত অপেক্ষা করছি বাবা (আবুল হাসানাত আব্দুল্লাহ) জেলা ও মহানগরের বর্ধিত সভার মিটিং ডাকবেন, সেখানে আমি একসাথে আসবো।

সাদিক আব্দুল্লাহ আরও বলেন, আপনাদের সবার সাথে কথা বললাম এই কারণে, যাতে সবাই বিষয়টি ক্লিয়ার থাকেন যে, এখানে কোন দ্বিধা-দ্বন্ধ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।

উপস্থিত নেতাকর্মীদের অগ্রীম ঈদের শুভেচ্ছ জানিয়ে সাদিক আব্দুল্লাহ বলেন, সুযোগ পেয়েছি এবার বাবার সাথে ঈদ পালনের, তাই বাবার কাছে থেকে গেলাম। বিগত বছরগুলোতে আপনাদের সাথে ঈদ করেছি, এবার বাবার সাথে ঈদ করবো। কেউ মনেকস্ট নিবেন না, কারণ রাজনীতি একদিনের না। আর মনোনয়ন পেয়েছে আমার চাচা, শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান। রাজনীতি আপনারা করেন এবং ভালো বোঝেনও এখানে তৃতীয়পক্ষের কাউকে সুযোগ দেওয়া যাবেনা। শান্ত বরিশালকে শান্ত রাখতে হবে। অশান্ত করার কোনো সুযোগ নেই। সবাই ঐক্যবদ্ধ থাকেন, সামনে নির্বাচন আমাদের জয়লাভ করতে হবে। এটার ওপর নির্ভর করে আমাদের জাতীয় নির্বাচন। তাই নৌকা মার্কাকে জয় লাভ করাতে হবে। আমার চাচা নির্বাচন করবে, আমরা তার নির্বাচন উঠিয়ে দিবো, সেজন্য যেখানে যা করা লাগে আমরা করবো।

সভায় বরিশাল প্রান্ত থেকে মহানগরে আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট কেএম জাহাঙ্গীর হোসেন বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের বিষয়ে যে সিদ্ধান্ত দিয়েছেন, আমরা সবাই মিলে তা শতভাগ বাস্তবায়ন করবো। বরিশালপ্রান্তে অন্যান্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পরিবারের সাথে রাজধানী ঢাকায় যান। এরপর ৩ এপ্রিল পাঁচ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ সাত নেতা ফরম জমা দিয়েছিলেন। কেন্দ্র থেকে সাদিক আব্দুল্লাহকে মনোনয়ন না দিয়ে তার একমাত্র চাচা ও বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে মনোনয়ন দিয়েছে। মনোনয়ন না পাওয়ার দুইদিন পর সাদিক আব্দুল্লাহ তার বক্তব্য তুলে ধরেন।

আরও খবর

Sponsered content