সারাদেশ

কাপ্তাই আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীকে লক্ষ্য করে শতাধিক রাউন্ড গুলিবর্ষণ, অল্পের জন্য রক্ষা!

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ১:৪৯:৪৭ প্রিন্ট সংস্করণ

কাপ্তাই প্রতিনিধি ॥ রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়ন এর হেডম্যান পাড়ায় বসবাসরত রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর ঘর লক্ষ্য করে শতাধিক রাউন্ড গুলি বর্ষনের ঘটনা ঘটেছে। এসময় তিনি ঘরের মধ্যে ছিলেন।

এই ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও সমগ্র চিৎমরমে থমথমে অবস্থা বিরাজ করছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেল ৫টা এবং রাত ৮টার পর দফায় দফায় এই গুলি বর্ষণের ঘটনা ঘটে বলে জানান অংসুইছাইন চৌধুরী।

তিনি জানান, জেএসএস (সন্তু) এর অস্ত্রধারী সন্ত্রাসীরা তাঁকে হত্যার উদ্যোশে এই ঘটনা ঘটিয়েছে। তিনি অবিলম্বে চিৎমরমে সেনা ক্যাম্প স্থাপনের দাবি জানান।

এদিকে যোগাযোগ করা হলে চিৎমরম হেডম্যান পাড়ার বাসিন্দা চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা এখন আতঙ্কের মধ্যে আছি। তিনিও চিৎমরমে সেনা ক্যাম্প স্থাপনের দাবি জানান।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল ও আশেপাশে এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে।

আরও খবর

Sponsered content