অপরাধ-আইন-আদালত

কলই শাক তোলার অপরাধে কিশোরীকে হত্যা, আসামী গ্রেফতার

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৩ , ২:১৭:০৫ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিনিধি।।পটুয়াখালীতে ক্ষেতের কলই শাক তুলতে গিয়ে নিখোঁজ হওয়া মোসাঃ স্বপ্না আক্তার (১৩) কিশোরীর সন্ধান ও রহস্য উদঘাটন করা হয়েছে।ওই কিশোরকে শাক তোলার অপরাধে তলপেটে লাথি মেরে হত্যা করা হয়েছে।

গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ছোট শিবা এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর রোববার (১৪ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে দশটার দিকে স্বপ্নার লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ।এ ঘটনায় রেজাউল সরদার (৩৫) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

এবিষয়ে কিশোরী স্বপ্নার বাবা মো. বাবুল ফকির (৩৫) বাদী হয়ে সোমবার (১৬ জানুয়ারী) গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেন।যার মামলা নম্বর ১২,তারিখ- ১৬/০১/২০২৩।

মামলা ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়,রোববার সকালে স্বপ্না কলই শাক তুলতে এলাকার সোবহান সর্দারের ছেলে রেজাউল সর্দারে (৪০) এর ক্ষেতে যায়।সে সময় তার সাথে দাদি আয়শা বেগমও ছিল।শাক তোলা শেষ করে দাদি বাড়ি ফিরলেও সে তখনও ক্ষেতে শাক তুলছিল।পরে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পাওয়ায় পুলিশকে বিষয়টি জানানো হয়।

পুলিশ রেজাউলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে স্বপ্না আক্তারকে তলপেটে লাথি মেরে হত্যা করে লাশ গুমের কথা স্বীকার করে রেজাউল।তারই দেখানো স্থান থেকে রোববার রাত সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। রেজাউলকে সোমবার গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

গলাচিপা থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, প্রতিবেশী রেজাউলের ক্ষেতের কলই শাক তোলার অপরাধে তলপেটে লাথি মেরে স্বপ্নাকে হত্যা করা হয়েছে বলে রেজাউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।হত্যার পরে লাশ গুমের অভিযোগে পুলিশ অভিযুক্ত রেজাউলকে গ্রেফতার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীতে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content