চাকরির খবর

এনবিআরের নিয়োগ বিজ্ঞপ্তি:-

  প্রতিনিধি ২ জুলাই ২০২৪ , ৪:৫৩:৩০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ২০তম গ্রেডে ৪৩ জনকে স্থায়ী পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৪৩
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৮,২৫০–২০,০১০ (গ্রেড–২০)

বয়সসীমা
৭ জুলাই ২০২৪ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য একই ওয়েবসাইট বা এনবিআরের ওয়েবসাইট থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা alljobs.query@teletalk.com.bd বা support@nbr.org ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল বা মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা,টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৭ জুলাই থেকে ২৮ জুলাই ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

আরও খবর

Sponsered content