রাজনীতি

আ.লীগ সরকার মুখে যা বলে বাস্তবে তা করে দেখায় -পলক

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ১:১৫:১৪ প্রিন্ট সংস্করণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি।।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন আ.লীগ সরকার মুখে যা বলে বাস্তবে তা করে দেখা, সামনের জাতীয় নির্বাচনে আবারও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে।

কোনো অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না।বর্তমান প্রধানমন্ত্রীর হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ।আওয়ামী লীগ মানুষের সেবক হিসেবে কাজ করে, সকল প্রতিশ্রুতি পালন করে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে শতভাগ বিদ্যুৎ, শিক্ষা,স্বাস্থ্য,অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে প্রাণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় প্রতিমন্ত্রী পলক নাটোরের সিংড়ায় ১১ হাজার ৬০০ শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন,দুই বছর করোনার কারণে এবং তারপর পরই রাশিয়া ইউক্রেন যুদ্ধের জন্য বাংলাদেশসহ সারাবিশ্বের অর্থনৈতিক পরিস্থিতি বিপর্যস্ত হয়ে পড়েছে।এজন্য সবাইকে ধৈর্য্য ধরতে হবে,আরো এক দুই বছর সময় লাগবে পরিস্থিতি উত্তরণের জন্য।একই কারণে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যও বৃদ্ধি পেয়েছে।এজন্য সকলকে সাশ্রয়ী এবং সহনশীল আচরণ করার আহবান জানান তিনি।

প্রতিমন্ত্রী আরও বলেন,জননেত্রী শেখ হাসিনা ছাড়া আর কোনো নেতা নেই,যিনি এই পরিস্থিতির মোকাবেলা করতে বা সঠিকভাবে পরিচালনা করতে পারেন।বাংলাদেশকে বৈষম্যমুক্ত করার জন্য শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বেই আমরা স্মার্ট দেশ গড়বো।

অনুষ্ঠানে বক্তব্য দেন চায়না রেলওয়ে আন্তর্জাতিক কোম্পানী লিমিটেডের প্রধান প্রতিনিধি জাং জিয়াওলিয়াং, সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

আরও খবর

Sponsered content