সারাদেশ

অপরাধের দ্বায় স্বীকার করেছে রেনু হত্যার প্রধান আসামি শুকুর আলী

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ১১:০৪:৫৩ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।। খুলনার পাইকগাছা উপজেলাধীন চাঁদখালী ইউপি’র চককাওয়ালী গ্রামে হাতুড়ি দিয়ে পিটিয়ে গৃহবধূ রেণুকা বেগম (৫৫) হত্যার ঘটনার প্রধান আসামি শুকুর আলীকে (৪৮) গ্রেপ্তার করেছে পাইকগাছা থানার পুলিশ।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ঢাকার সাভার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে রাতেই পাইকগাছা থানায় নেওয়া হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ১৬৪ ধারা জবানবন্দি চেয়ে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ।তবে পুলিশের কাছে প্রাথমিকভাবে তার অপরাধের দ্বায় স্বীকার করেছে রেনু হত্যার প্রধান আসামি শুকুর আলী।

মামলার তদন্ত কর্মকর্তা পাইকগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আনজির হোসেন জানান, গত ১০ আগস্ট একটি নতুন ঘরে মিষ্টি বিতরণকে কেন্দ্র করে শুকুর আলী প্রতিবেশী রেণুকা বেগমকে হাতুড়ি দিয়ে মাথায় বাড়ি দেন।এ সময় তাঁর মাথার হাড় ভেঙে যায়। চিকিৎসাধীন অবস্থায় গত ১০ সেপ্টেম্বর খুলনা একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় গত ১১ আগস্ট শুকুর আলীকে প্রধান আসামি করে নারীসহ পাঁচজনের নামে পাইকগাছা থানায় মামলা হয়। সেই মামলায় ৩০২ ধারা সংযোজন করার জন্য গত মঙ্গলবার উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হলে আদালত আবেদনটি গ্রহণ করে। এসআই আরও জানান, এ মামলায় প্রধান আসামি শুকুর আলী ছাড়া অন্যান্য আসামিদের মধ্যে ২নং আসামী শুকুর আলী গাইনের ছেলে হযরত আলী গাইন(২৫) কে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে এবং অন্যরা জামিনে রয়েছেন।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. জিয়াউর রহমান জিয়া জানান, শুকুর আলীকে গত শুক্রবার ঢাকা জেলার সাভার থানার মুগরা কান্দি এলাকায় একটি কয়লা কারখানা থেকে গ্রেপ্তার করা হয়।

শনিবার(১৭সেপ্টেম্বর) সকালে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করার জন্য আবেদন করে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। তবে তিনি পুলিশের কাছে প্রাথমিকভাবে তাঁর অপরাধের কথা স্বীকার করেছেন।’

আরও খবর

Sponsered content