সারাদেশের খবর

সিংড়ায় পৌরসভার এসডিজি বাস্তবায়নের লক্ষ্য অর্জনের প্রতিবেদন উপস্থাপন

  প্রতিনিধি ২৮ জুন ২০২২ , ১২:২৩:৩৩ প্রিন্ট সংস্করণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:-দেশের প্রথম পৌরসভা হিসেবে এসডিজির উপর জাতিসংঘে প্রতিবেদন দাখিল করতে যাচ্ছে নাটোরের সিংড়া পৌরসভা। এই উপলক্ষে মঙ্গলবার দুপুরে পৌর কনফারেন্স হলরুমে সিংড়া পৌরসভার এসডিজি বাস্তবায়নের লক্ষ্য এবং অর্জনের প্রতিবেদন উপস্থাপন করা হয়েছে। যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে সিংড়া পৌরসভা ও ইকলি সাউথ এশিয়া এবং ইউএনএসকেপ।

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, প্রফেসর ড. আশরাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেলিম রেজা, পৌর নির্বাহী কর্মকর্তা আবদুল মতিন, বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জুবায়ের রশীদ, প্রকল্প সমন্বয়ক বিনায়ক চক্রবর্তীসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস তার বক্তব্যে বলেন, সিংড়া পৌরসভা বাংলাদেশের মধ্যে একমাত্র শহর হিসেবে এসডিজি বাস্তবায়নের উপর ভিএলআর প্রতিবেদন প্রকাশ করতে যাচ্ছে। আগামী দিনে এসডিজি বাস্তবায়নের কর্ম পরিকল্পনা গ্রহণ, বাস্তবায়ন এবং রিভিউ মূল্যায়নে অন্যান্য পৌরসভা সিংড়াকে অনুকরণ করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আরও খবর

Sponsered content