সারাদেশ

শ‌্যামলী প‌রিবহ‌নের একটি বাসের চাপায় রিকশাভ্যানের দুই যাত্রী নিহত

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ৮:১৬:২৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-ব‌রিশা‌লে ঢাক‌াগামী শ‌্যামলী প‌রিবহ‌নের একটি বাসের চাপায় রিকশাভ্যানের দুই যাত্রী নিহত হ‌য়ে‌ছেন। আহত হয়েছেন আরও দুজন।

ঢাকা ব‌রিশাল মহাসড়‌কের বাবুগ‌ঞ্জের রহমতপুর এলাকায় রোববার দুপুর সোয়া ১২টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। দুর্ঘটনার পরপরই ওই মহাসড়ক অব‌রোধ ক‌রে এলাকাবাসী। তবে আধা ঘণ্টা পর পু‌লি‌শের আশ্বা‌সে তারা সরে যায়।

নিহত ভ‌্যা‌নের যাত্রীরা হলেন, ৬৩ বছর বয়সী ফজলুল হক ও ৪০ বছর বয়সী সু‌মি আক্তার। এ ছাড়া নিহত সু‌মি আক্তা‌রের ছে‌লে ৪ বছর বয়সী তাওহীদ ও ভ‌্যানচালক জয়নাল আহত হ‌য়ে‌ছে। ‌নিহত‌দের বাড়ি ওই একই এলাকায়।

ব‌রিশাল এয়ারপোর্ট থানার প‌রিদর্শক আমানউল্লাহ আল বারী নিউজবাংলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, শ‌্যামলী প‌রিবহ‌নের বাস‌টি কুয়াকাটা- ঢাকা রু‌টের। কুয়াকাটা থেকে বাস‌টি ব‌রিশা‌লে পৌঁছানোর পর দুপুর পৌ‌নে ১২টার দি‌কে ব‌রিশাল কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল থে‌কে ঢাকার উ‌দ্দে‌শ্যে ছে‌ড়ে আ‌সে।

রহমতপুর ব্রী‌জের ঢা‌লে পৌঁছালে সড়ক পার হ‌তে যাওয়া এক‌টি ভ‌্যান‌কে চাপা দেয় বাস‌টি। এ‌তে ঘটনাস্থ‌লেই দুই যাত্রী নিহত হন, ভ‌্যানচালক‌ ও এক শিশু‌কে আহত অবস্থায় ব‌রিশাল শের-ই -বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে।

বাবুগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা নুশরাত ফা‌তিমা ব‌লেন, ‘দুর্ঘটনায় দুইজন নিহত হ‌য়ে‌ছে। মহাসড়‌কে যান চলাচল কিছু সময় বন্ধ থাকলেও এখন তা স্বাভা‌বিক।’

থানার প‌রিদর্শক আমানউল্লাহ ব‌লেন, ‘বাস‌টি জব্দ করা হ‌লেও চালক ও হেলপার পালিয়েছে। মহাসড়‌ক অব‌রোধ ক‌রে‌ছি‌ল স্থানীয় লোকজন। তা‌দের বু‌ঝি‌য়ে স‌রি‌য়ে দেয়া হ‌য়ে‌ছে।’

আরও খবর

Sponsered content