সারাদেশ

মোরেলগঞ্জে গৃহবধূকে গাছে বেঁধে মারধরের অভিযোগ—-ফেসবুকে ভিডিও ভাইরাল!

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৩১:২০ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট প্রতিনিধি।।বাগেরহাটের মোরেলগঞ্জে এক গৃহবধূকে (৩০) গাছে বেঁধে মারধর করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।এর আগে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বলইবুনিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে।পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হলে আসামিদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান,মারধরে ওই গৃহবধূ জ্ঞান হারালে অভিযুক্তরা তাকে ফেলে পালিয়ে যান।পরে অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।অবস্থার অবনতি হলে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান,জমিজমাসংক্রান্ত বিরোধের কারণে ওই গৃহবধূকে একই গ্রামের নাছির শিকদারসহ ৫-৬ জন গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান।ওই ঘটনার একটি ভিডিও শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আসে।এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নাছির শিকদারসহ ৯ জনকে আসামি করে শুক্রবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী জানান,তার স্বামী চট্টগ্রামে থাকেন।তার দুটি মেয়ে সন্তান রয়েছে।ঘটনার সময় নিজ বাড়ি থেকে এলাকার বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষের নাছির শিকদার ও তার লোকেরা তাকে বেঁধে মারধর করেন।এতে তিনি অচেতন হয়ে পড়ায় আর কিছুই মনে করতে পারছে না।

এ বিষয়ে স্থানীয় চৌকিদার আনছার আলী শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি ওই গৃহবধূকে গাছের সঙ্গে বাঁধা এবং অজ্ঞান অবস্থায় দেখতে পান।ওই সময় স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ফারহানা জলি বলেন, ‘ভুক্তভোগীর দেহে নির্যাতনের অনেক চিহ্ন রয়েছে।তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content