খেলাধুলা

মাশরাফী সপরিবারে সৌদি আরবে গিয়ে ওমরাহ পালন করেছেন

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৩ , ১:৫৬:২৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।সাধারণত পরিবার নিয়ে নিজ গ্রাম নড়াইলে ঈদ করে থাকেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।তবে এবারের ঈদটা একেবারে অন্যরকম কাটছে তাঁর।ঈদের আগেই এবার সৌদি আরব পাড়ি জমিয়েছেন মাশরাফী। সপরিবারে সেখানে গিয়ে ওমরাহ পালন করেছেন।এরপর ঈদও কাটছে মরুর বুকে।

সৌদি আরবের মক্কায় ঈদ পালনের পর মাশরাফীরা এখন আছেন জেদ্দায়।সেখানে পরিবার নিয়ে দারুণ সময় কাটছে বাংলাদেশি তারকার।

আজ শনিবার (২২ এপ্রিল) জেদ্দা থেকে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি।ছবিতে বিভিন্ন পোজে দেখা যায় দুজনকে। সাদা গাউনে অপূর্ব রূপে হাজির হন মাশরাফীর স্ত্রী।একটিতে দেখা যায় স্ত্রী সুমিকে লাল গোলাপের উষ্ণ ভালোবাসা উপহার দিচ্ছেন মাশরাফী। অন্যটিতে ফুটে ওঠে দুজনের খুনসুটি।এ ছাড়াও ছবিতে মাশরাফী ও সুমনার সঙ্গে দেখা যায় তাঁদের দুই সন্তানকে।তারাও ছিলেন সাদা পোশাকে।ক্যাপশনে সুমি লিখেছেন, ‘আমাদের ঈদ’।

মাশরাফী বিন মোর্ত্তজা।বাংলাদেশের ক্রিকেটে অনুপ্রেরণার আরেক নাম তিনি।আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট না ছাড়লেও ২০১৯ সালের পর থেকে জাতীয় দলের হয়ে মাঠে নামেননি তিনি।দেশের জার্সিতে না খেললেও বিপিএল, ডিপিএল দাপিয়ে বেড়াচ্ছেন।সেই সঙ্গে রাজনীতির ব্যস্ততা তো আছেই।

তবে সব ব্যস্ততা থেকে কিছুটা বিরতি পাওয়ায় পরিবারের সঙ্গে ওমরাহ হজ পালন করতে গিয়েছেন মাশরাফী।গতকাল শুক্রবার (২১ এপ্রিল) মধ্যপ্রাচ্যে অনুষ্ঠিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর।তাই সৌদি আরবেই পরিবারের সঙ্গে কাটছে মাশরাফীর ঈদ।

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মাশরাফী চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়েছেন বল হাতে।রেকর্ড গড়েছেন লেজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক।মোহামেডানের বিপক্ষে ম্যাচে ১৭ রানে ৫ উইকেট নিয়ে বুঝিয়েছেন,বয়স বাড়লেও ফুরিয়ে যাননি তিনি।একইসঙ্গে পূর্ণ করেছেন প্রথম বাংলাদেশি হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪৫০ উইকেট।সঙ্গে করেছেন আরেকটি রেকর্ড।লিস্ট এ ক্রিকেটে সবচেয়ে বেশি বয়সে (৩৯ বছর ১৭৩ দিন) উইকেট পাওয়ার কৃতিত্ব এখন তাঁর।

আরও খবর

Sponsered content