সারাদেশ

বাকেরগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিলেন মিজান

  প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ১:২৯:৩৮ প্রিন্ট সংস্করণ

বাকেরগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥বাকেরগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিলেন মিজানুর রহমান মিজান। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ ভবনে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্রশীল বলেন,সোমবার বাকেরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চুন্ন স্থানীয় সরকার মন্ত্রণালয় তার পদত্যাগ পত্র জমা দেন। মঙ্গলবার তা গৃহীত হয়।বুধবার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন উপজেলার ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের জ্যৈষ্ঠ সহ সভাপতি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন,আমার উপর যে দায়িত্ব অর্পিত হয়েছে যতদিন তার মেয়াদ আছে সততা ও নিষ্ঠার সাথে ওই দায়িত্ব পালন করব।আমি সর্বদাই সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম এবং আমরণ মানুষের সেবা করে যাব।

জানা গেছে,মিজানুর রহমান বাকেরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ১ নং প্যানেল চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন।বাকেরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চুন্নু জাতীয় সংসদ নির্বাচনের অংশ নেওয়ার প্রেক্ষিতে তার পদ থেকে পদত্যাগ করায় মিজানুর রহমান মিজান ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন।

আরও খবর

Sponsered content