বিনোদন

প্রসেনজিৎ চ্যাটার্জী ও রচনা একসাথে ৩৫ টি ছবিতে অভিনয়

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২৩ , ৫:১৩:৪১ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।৪৮ বছর বয়সেও যেন তাঁকে নিয়ে কোনো কম চর্চা হচ্ছে না।অভিনয় থেকে আছেন দূরে বহু বছর। প্রতিদিন আসেন টেলিভিশনে।কিন্তু তারপরেও রচনা ব্যানার্জী (Rachana Banerjee) বর্তমান সময়ের সব নায়িকাদের থেকে বেশি সংবাদে থাকেন।বর্তমানে দিদি নং ১ এর অষ্টম সিজন চলছে যার ৫০০ এপিসোড পেরিয়ে গেছে। আর তাঁর এই রিয়ালিটি শোয়ের জন্যই এতো খ্যাতি। একসময় হিন্দি,ওড়িষ্যা,দক্ষিণ সব রকম সিনেমায় অভিনয় করেছেন। আর বাংলা সিনেমায় তো কার্যত একসময়কার নায়িকা তিনি।ভাবলে অবাক লাগে প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) ও রচনা একসাথে ৩৫ টি ছবিতে অভিনয় করেছিলেন।

তবে প্রসেনজিৎকে নিয়ে বিস্ফোরক এক সাক্ষাৎকার এবার সামনে এসেছে।২০১৭ সালে জি বাংলার পর্দায় ‘অপূর সংসার’ নামে এক রিয়ালিটি শো শুরু হয়েছিল।সঞ্চালক ছিলেন সবার পরিচিত শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এই শোতেই এসে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় আর তাঁর এমন কিছু মন্তব্য বর্তমানে হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল।বুম্মাদা কে নিয়েই কথা বলতে গিয়ে রচনা বলেন -‘বুম্বাদার সঙ্গে ৩৫টা ছবিতে অভিনয় করেছি। কিন্তু কখনও একবারের জন্যও আমার সঙ্গে একটু প্রেম করলো না।আরে এরকম তো ভাবতেই পারত,রচনা সুন্দর দেখতে,রোমান্টিক মানুষ।

এখানেই শেষ করেননি তিনি,যোগ করেন – একটু প্রেম করি বা প্রেমের কথা বলি এমনটা ভাবেইনি কোনোদিন।ওই সিনেমাতেই নায়ক-নায়িকা ব্যাস তারপর সব শেষ।এর পরেই শাশ্বত প্রশ্ন করেন রচনাকে শিয়াল,গাধা,মুরগী এই তিনটে টলিউডের কোন ব্যক্তিদের সাথে ভালো মানাবে এবং কেন? রচনা চিন্তা না করেই বলেন শিয়াল অবশ্যই বুম্বাদা, খুব ধূর্ত ও নিজের কাজ ছাড়া কিছু বোঝে না।গাধা হবে যীশু সেনগুপ্ত,কারণ ওর টা ট্যালেন্ট অনেক আগে এই ধরণের কাজ করতে পারতো।কথা শেষে যদিও শাশ্বত মাথা নেড়ে স্বীকার করে নেন।

অন্যদিকে মুরগী হলেন তাও দেশি মুরগী শাশ্বত।এ কথা সকলের সামনে বলেন রচনা।এই কটেজ শুনেও শাশ্বত নিজেও হাসতে থাকে।সিনেমাপ্রেমীরা প্রসেনজিৎ – রচনা জুটিকে খুবই পছন্দ করতো।তাই সুযোগ পেলে সেই জুটি যদি আবারো পর্দায় ফিরে আসে তাহলে কেমন প্রতিক্রিয়া হবে তা ভাবলেই বোঝা যায়।

আরও খবর

Sponsered content