সারাদেশের খবর

নলছিটিতে মেম্বারকে ঝাড়ুপেটার জেরে স্বামী ও স্ত্রীকে পিটিয়ে হত্যা চেষ্টা-শেবাচিম হাসপাতালে ভর্তি

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ২:৩৩:৪৩ প্রিন্ট সংস্করণ

নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি।।ঝালকাঠির নলছিটিতে মেম্বারকে ঝাড়ুপেটার জেরে স্বামী ও স্ত্রীকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত রকিব আলী খানের দুই ছেলে মো. নাসির খান ও জাহাঙ্গীর আলী খানের মধ্যে পুকুরে ময়লা আবর্জনা ফেলানো নিয়ে ঝগড়া হয়।স্হানীয় মেম্বার সেলিম খানের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসীরা নাসির খান (৪৫) ও তার স্ত্রী নাজমা বেগম(৩৫) কে পিটিয়ে আহত করেছে।তাদেরকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহত নাসির খান বাদী হয়ে মঙ্গলবার রাতে নলছিটি থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত রকিব আলী খানের দুই ছেলে মো. নাসির খান ও জাহাঙ্গীর আলী খানের মধ্যে পুকুরে ময়লা আবর্জনা ফেলানো নিয়ে ঝগড়া হয়।এঘটনায় ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম খান ছোট ভাই জাহাঙ্গীর খানের পক্ষ নিয়ে বড় ভাইকে এলোপাথাড়ি পিটিয়ে হাত ভেঙে দেয়। এবং তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে।

আহত নাসির খান অভিযোগ করে বলেন,পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে তর্ক-বিতর্ক হয়।গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আমার বাড়ির পাশে খেতে ছাগল নিয়ে আনন্দ বাজার হয়ে বাড়ি ফেরার পথে সেলিম মেম্বার আমাকে ডেকে অতর্কিতে হামলা চালায়।এ সময় আমার চিৎকার শুনে স্ত্রী এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য মো. সেলিম খান বলেন, পিটিয়ে আহত করার মতো কোনো ঘটনা ঘটেনি।আমাকে গালি দেয়ায় দু’একটি পিটান দিয়েছি।তার স্ত্রী আমাকেও ঝাড়ু দিয়ে পিটিয়েছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন,এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি।তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content