রাজনীতি

নওগাঁর রাণীনগর উপজেলার ৭নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  প্রতিনিধি ২০ মার্চ ২০২৩ , ১১:৫৫:৪৬ প্রিন্ট সংস্করণ

রাণীনগর(নওগাঁ) প্রতিনিধি।।নওগাঁর রাণীনগর উপজেলার ৭নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে আবাদপুকুর কলেজ মাঠে ৭ নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শহিদুল ইসলাম ফটিক কে সভাপতি এবং আবদুল মজিদ আকন্দকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষনা করা হয়।

৭ নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থি ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রউফ দুলু।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী।এছাড়া আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রামানিক,রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল বারেক মোল্লা,সহ-সভাপতি ফরিদা পারভিন,সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু,প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল খালেক,যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় সহ জেলা,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থি ছিলেন। হয়েছে।

আজ সোমবার দুপুরে আবাদপুকুর কলেজ মাঠে ৭ নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শহিদুল ইসলাম ফটিক কে সভাপতি এবং আবদুল মজিদ আকন্দকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষনা করা হয়।

৭ নং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থি ছিলেন,রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রউফ দুলু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী।এছাড়া আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রামানিক,রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল বারেক মোল্লা,সহ-সভাপতি ফরিদা পারভিন,সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু,প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল খালেক,যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় সহ জেলা,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থি ছিলেন।

আরও খবর

Sponsered content