অপরাধ-আইন-আদালত

ছাত্রলীগের নেতাকর্মী বহনকারী বাসে ককটেল হামলার অভিযোগ

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২২ , ৯:৫৭:১০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢাকায় ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষে ফিরে আসার পর ঝালকাঠিতে ছাত্রলীগের নেতাকর্মীদের বহন করা দুটি বাসে ককটেল নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। এতে জেলা ছাত্রলীগের ছয় নেতাকর্মী আহত হয়েছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ৯টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি টেম্পোস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

বাস দুটিতে থাকা ছাত্রলীগের নেতাকর্মীরা জানান,বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে।

হামলার প্রতিবাদে তাৎক্ষণিক ব্র্যাকমোড় এলাকায় বিক্ষোভ মিছিল করে জেলা ছাত্রলীগ।তারা হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত জব্দ করে।

জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু অভিযোগ করেন,ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষ করে দুটি বাসে ঝালকাঠি আসেন নেতাকর্মীরা।পথে ব্র্যাকমোড় ব্রিজের ওপর থামলে বাস দুটি লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা।এতে ছাত্রলীগের ছয় নেতাকর্মী আহত হন। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন,ছাত্রলীগের বাসে ককটেল নিক্ষেপ করা হয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত জব্দ করেছি।এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content