জাতীয়

কে গুণগান করল আর কে করল না,তার পরোয়া করি না-প্রধানমন্ত্রী,শেখ হাসিনা

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ১:২৬:৩৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কে গুণগান করল আর কে করল না,তার পরোয়া করি না। দেশের জন্য কাজ করে যাচ্ছি, করব।

বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্টসের (বিএফইউজে) প্রতিনিধি সম্মেলনে বৃহস্পতিবার প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

কোনো কোনো গণমাধ্যমের সমালোচনা করে শেখ হাসিনা বলেন,কোনো কোনো পত্রিকা বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডকে অন্যভাবে দেখাতে চায়,এদের ধিক্কার জানাই।

শেখ হাসিনা বলেন,আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতায় আসার পর প্রতিটি ক্ষেত্রকে বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছিল।১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত আমরা সরকারে ছিলাম।সরকারে আসার পর মানুষের কর্মসংস্থান সৃষ্টি করাই আমাদের লক্ষ্য ছিল।

প্রধানমন্ত্রী বলেন,বাঙালি জাতি যুদ্ধে বিজয় অর্জন করেছে। বিজয়ী জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে যেন দাঁড়াতে পারে,এটিই ছিল জাতির পিতার লক্ষ্য ছিল।জাতির পিতার সেই লক্ষ্য বাস্তবায়ন করার লক্ষ্য নিয়ে আমি দেশে ফিরে আসি।যুদ্ধের পর তিন বছর সাত মাস তিনি সময় পেয়েছিলেন।যুদ্ধবিধ্বস্ত দেশকে তিনি স্বল্পোন্নত দেশে পরিণত করতে চেয়েছিলেন।

এ সময় প্রধানমন্ত্রী ২৮ অক্টোবর বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড আন্তর্জাতিকভাবে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন,সাংবাদিক ও পুলিশের ওপর হামলাকারীদের শাস্তি পেতেই হবে।

বিএফইউজের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আরও খবর

Sponsered content