সারাদেশ

কক্সবাজারের পটিয়া থানার দুই পুলিশ অফিসারকে প্রত্যাহার

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ৪:৩০:১৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম প্রতিনিধি।।স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে কক্সবাজারের পটিয়া থানার দুই পুলিশ অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।গত ২৯ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার বরাবর চট্টগ্রাম-১২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) তাদেরকে প্রত্যাহার করে পুলিশ লাইনে যুক্ত করা হয়।এর আগে পটিয়া থানার ওসি নেজাম উদ্দিনকে একই অভিযোগে প্রত্যাহার করা হয়।

প্রত্যাহারকৃত অফিসাররা হলেন- এসআই সঞ্জয় ঘোষ ও এএসআই মো. জিয়াউল হক জিয়া।

লিখিতে অভিযোগে বলা হয়,পটিয়া থানার ওসি (তদন্ত) মো. সোলাইমান,এসআই সঞ্জয় ঘোষ,মো. আসাদুর রহমান, রতন কান্তি দে,আকরাম হোসেন সুমন,শিমুল চন্দ্র দাস, জিয়া উদ্দিন,এএসআই মো. ফয়েজ আহমদ,এএসআই অনুপ কুমান স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষে কাজ করেন।

তারা স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের ঘরে ঘরে গিয়ে বিভিন্নভাবে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

নৌকার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আ ক ম শামসুজ্জামান চৌধুরী বলেন,দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার কারণে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী নিজেই ওসিসহ (তদন্ত) ৮ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।

পটিয়া থানার ওসি মো. জসীম উদ্দিন বলেন,অভিযোগের পরিপ্রেক্ষিতে এসআই ও এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

আরও খবর

Sponsered content