সারাদেশ

আসামী অহিদুল সুমনকে উদ্দেশ্য মূলক ভাবে ফাঁসানো হয়েছে

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ৩:২২:৩৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর শ্যামপুর থানা এলাকার জুরাইন মার্সি হাসপাতালের বিপরীতে পাকা রাস্তা থেকে গত ইং- ২৮/০৮/২০২২ তাং সময় রাত ১১ টা অহিদুল সুমন, পিতা আঃ লতিফ মাতা রুবি, সাং চর কুকরা, থানা মাদারীপুর সদর, জেলা মাদারীপুর বর্তমান মীরহাজীর বাগ চৌরাস্তা, আজিজ মিয়ার বাড়ির ৪র্থ তলার ভাড়াটিয়া এর হেফাজতে থাকা ১০০ পিছ ইয়াবা সহ শ্যামপুর থানার এস, আই দেবকুমার আচার্য্য, এ এস আই সাফায়েত হোসেন কং/২৯৪২৫ বুলেট ভান্ডারী এবং তাদের সোর্স মোঃ খলিল শেখ ও মোঃ হাবিব তাকে আটক করে থানায় নিয়ে এজাহার দায়ের করে।

পরে গত ইং- ২৯/০৮/২০২২তাং গ্রেফতারকৃত অহিদুল সুমনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (ক) এর ১০(ক) ধারায় আসামী করে শ্যামপুর থানায় মামলা দায়ের করে। যার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ আলমগীর খান।

এই মামলায় আসামী অহিদুল সুমনকে উদ্দেশ্য মূলক ভাবে ফাঁসানো হয়েছে বলে দাবি করে গত ইং- ০৬/০৯/২০২২ তাং মহা-পুলিশ পরিদর্শক পুলিশ হেডকোয়ার্টার এবং পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনার (ওয়ারী) বিভাগ বরাবর লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। অভিযোগে উল্লেখ করা হয়েছে এজাহারে দেখানো আসামীকে আটকের স্থান বর্তমান ঠিকানা সহ মামলায় উল্লেখিত পাওয়া ১০০ পিছ ইয়াবার বিষয়টির মিথ্যা ছিল।

যার সত্যতা হচ্ছে আসামীর বর্তমান ঠিকানা যাত্রাবাড়ী থানাধীন ৪৬৫, মীরহাজীর বাগ মায়া কানন মোঃ আজিজুর রহমানের বাড়ির ৫ম তলার ভাড়াটিয়া যেখান থেকে তাকে আটক করা হয়েছিল।

এবিষয়ে আমাদের প্রতিবেদকের কাছে সোর্স মোঃ খলিল শেখের স্বীকারোক্তির ভিডিও সংরক্ষিত আছে। ঘটনাটির বিবরন দিয়ে সঠিক বিচারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর উর্দ্ধতন কর্তৃপক্ষের শরণাপন্ন হয়েছে আসামী পরিবারের লোকজন।

আরও খবর

Sponsered content