অপরাধ-আইন-আদালত

আলোচিত সেই নাফিজ বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ গ্রেফতার

  প্রতিনিধি ১০ এপ্রিল ২০২৩ , ১:২৩:২২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।এলিট ফোর্স র‌্যাবকে নিয়ে একটি আন্তর্জাতিক গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে আলোচিত হওয়া নাফিজ মোহাম্মদ আলমকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে রাজধানী বসুন্ধরার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবকে নিয়ে ডয়চে ভেলের নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়েছিলেন নাফিজ।

ঈদকে সামনে রেখে তরুণ-তরুণীদের মধ্যে মাদক বিক্রির জন্য নাফিজ এসব মাদক মজুত করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।এর আগেও নাফিজ বিপুল বিদেশি মদসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

ভাটারা থানা পুলিশ জানিয়েছে,গোপন সংবাদের ভিত্তিতে বসুন্ধরার ১৪ নম্বর সড়কের একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় গ্রেপ্তারি পরোয়ানা থাকা আসামি নাফিজ মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করা হয়।এই নাফিজের বিরুদ্ধে ভাটারা থানায় তিনটি মামলা রয়েছে।অভিযানে নাফিজের ফ্ল্যাট থেকে বিদেশি বিভিন্ন ব্রান্ডের ১৭টি মদের বোতল,নয়টি মদের খালি বোতল,মদের ২২টি বোতলের খালি বক্স,বিদেশি ব্রান্ডের ৩২ ক্যান বিয়ার,দুটি সিসা স্ট্যান্ট উদ্ধার করা হয়।এছাড়া তার ব্যবহৃত পুলিশ লেখা একটি মোটর সাইকেল (রেজি: নম্বর- ঢাকা মেট্রো-ল-৩৪-৩২০৬) জব্দ করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে,২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছিলেন নাফিজ।তখন তার এক বান্ধবীকেও আটক করে বাহিনীটি।সে সময় নাফিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব।এ ছাড়া নাফিজের কাছ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ,ব্যাজসহ দুটি খেলনা পিস্তল উদ্ধারের কথাও জানায় বাহিনীটি।

আরও খবর

Sponsered content