সারাদেশ

অনুমতি ছাড়া সানজিদার গণমাধ্যমে বক্তব্য দেয়া ঠিক হয়নি-ডিএমপির কমিশনার,খন্দকার গোলাম ফারুক

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২৩ , ১:৫০:১৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।অনুমতি ছাড়া গণমাধ্যমে অতিরিক্ত উপ-কমিশনার সানজিদা যে বক্তব্য দিয়েছেন,তাতে তিনি কাজটি ঠিক করেননি বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ডিএমপি কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কমিশনার বলেন,আমি নিজে সানজিদার সাথে কথা বলিনি। গণমাধ্যমে যে ধরনের বক্তব্য দিয়েছেন তা দিয়ে ঠিক করেননি।কমিশনারের অনুমতি ছাড়া তিনি এ ধরনের কোনও স্টেটমেন্ট দিতে পারেন না।

শাহবাগে দুই ছাত্রলীগ নেতা নির্যাতনের আগে হাসপাতালে ঘটে যাওয়া বিষয় সম্পর্কে গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদের গণমাধ্যমে দেওয়া বক্তব্যের বিষয়ে ডিএমপি কমিশনার বলেন,যে বক্তব্য দিয়েছেন— তা তিনি কোথায় পেয়েছেন আমার জানা নেই।তদন্ত কমিটির রিপোর্ট হাতে না আসা পর্যন্ত আমি এ বিষয়ে কিছু বলতে পারবো না।

আমাদের কাছে মনে হয়েছে,এডিসি হারুন এবং পরিদর্শক গোলাম মোস্তফা দুজন ব্যক্তি বাড়াবাড়ি করেছে।আইনের ব্যত্যয় ঘটেছে।তাদের দুজনের বিরুদ্ধে এরই মধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে।এছাড়া এই ঘটনা অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করে দেওয়া হয়েছে।তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পরে এ ঘটনায় কার কতটুকু দোষ সে অনুসারে আমরা বিভাগীয় ব্যবস্থাসহ অন্যান্য ব্যবস্থা নেওয়ার থাকলে নেওয়া হবে।

আরও খবর

Sponsered content